thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

কমিটি ঘোষণার ৪৮ ঘণ্টা না যেতেই রওশনের জাপা থেকে সেন্টুর  পদত্যাগ 

২০২৪ মার্চ ১২ ১১:৩৬:৫৬
কমিটি ঘোষণার ৪৮ ঘণ্টা না যেতেই রওশনের জাপা থেকে সেন্টুর  পদত্যাগ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:কমিটি ঘোষণার পর ৪৮ ঘণ্টা না যেতেই রওশন এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন দলটির কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু।

সোমবার (১১ মার্চ) বিকেলে রওশন এরশাদ বরাবর চিঠি দিয়ে পদত‌্যাগের কথা জানান সেন্টু। পদত্যাগপত্রে পারিবারিক ও স্বাস্থ্যগত কারণ উল্লেখ করেন তিনি।এর আগে শফিকুল ইসলাম সেন্টু জিএম কাদেরের নেতৃত্বাধীন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি ছিলেন। অনিয়মের অভিযোগ তুলে জিএম কাদেরের বিরুদ্ধে কথা বলে দলীয় পদ হারান সেন্টু। তাকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে মহানগর উত্তরের ছয় শতাধিক নেতাকর্মীও পার্টি থেকে পদত্যাগ করেন। বহিষ্কৃত সেন্টু যোগ দেন রওশন এরশাদের বলয়ে। বলতে গেলে তার জনবল দেখেই তড়িঘড়ি করে জিএম কাদের ও মুজিবুল হক চুন্নুকে অব‌্যাহতি দিয়ে রওশন এরশাদকে দলের চেয়ারম‌্যান ঘোষণা করা হয়।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় কাউন্সিলে সাবেক বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির নতুন চেয়ারম‌্যান, কাজী ফিরোজ রশীদকে নির্বাহী চেয়ারম‌্যান এবং কাজী মামুনুর রশীদকে মহাসচিব নির্বাচিত করা হয়। নতুন কমিটিতে সৈয়দ আবু হোসেন বাবলা সিনিয়র কো-চেয়ারম্যান; সাহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, রাহগির আল মাহি সাদ এরশাদ, গোলাম সারোয়ার মিলন ও সুনীল শুভ রায়কে কো-চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর