thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

গাবতলীতে পিকআপভ্যানের ধাক্কায়  ডিএনসিসি কর্মী নিহত, সড়ক অবরোধ

২০২৪ মার্চ ১৪ ১৩:৪২:২৩
গাবতলীতে পিকআপভ্যানের ধাক্কায়  ডিএনসিসি কর্মী নিহত, সড়ক অবরোধ

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর গাবতলীতে পিকআপভ্যানের ধাক্কায় আমেনা বেগম (৪৫) নামের ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক নারী পরিচ্ছন্নতা কর্মী নিহত হয়েছেন।

এ ঘটনায় প্রায় চার ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নিহতের সহকর্মীরা। বিক্ষোভে গাবতলী হয়ে ঢাকার সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ থাকায় যানজট ছড়িয়ে পড়েছে নগরের অন্যান্য এলাকায়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৬টা থেকে পৌনে ১০টা পর্যন্ত এই বিক্ষোভে যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ জানায়, সকাল পৌনে ৬টার দিকে গাবতলী বাস টার্মিনালের প্রায় ১৫০ মিটার দক্ষিণে গাবতলী-দ্বীপনগর সড়কে বেপরোয়া গতির একটি পিকআপভ্যানের ধাক্কায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক নারী পরিচ্ছন্নতা কর্মীর মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই সিটি করপোরেশনের শত শত পরিচ্ছন্নতা কর্মী ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার উভয় পাশে সৃষ্টি হয় গাড়ির দীর্ঘ যানজট।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। তবে আন্দোলনরত পরিচ্ছন্নতা কর্মীরা ঝুঁকি ভাতাসহ বিভিন্ন দাবিতে বিক্ষোভ চালিয়ে যান। পরে ডিএনসিসি কর্মকর্তারা ঘটনাস্থলে গেলে ডিএনসিসি ও পুলিশের মধ্যস্থতায় বিক্ষোভকারীরা রাস্তা থেকে সরে আসেন। সকাল পৌনে ১০টার দিকে পরিচ্ছন্নতা কর্মীরা সড়ক ছেড়ে দিলে যান চলাচল শুরু হয়।

ডিএমপির মিরপুর বিভাগের দারুসসালাম জোনের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ জানান, ঘাতক পিকআপটি (ঢাকা মেট্রো-চ-১১-৪৭৫৫) জব্দ করে চালক মো. নাজমুল ইসলামকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর