thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

তীব্র দাবদাহে স্বস্তির বাতাস দিবে মিনিস্টার ফ্যান

২০২৪ মার্চ ১৮ ১৩:২৪:৩৪
তীব্র দাবদাহে স্বস্তির বাতাস দিবে মিনিস্টার ফ্যান

দ্য রিপোর্ট প্রতিবেদক:ষড়ঋতুর দেশ বাংলাদেশে ফাল্গুনের শেষ থেকেই দেখা দেয় গরমের আভাস। আর বৈশাখ-জৈষ্ঠ্য মাসে শুরু হয় গরমের তীব্র দাবদাহ। আবহাওয়া অধিদপ্তরের তথ্য বলছে এবার গরমে তাপমাত্রা বাড়তে পারে ৪০ ডিগ্রি পর্যন্ত। অসহ্য এই গরম থেকে বাঁচাতে সব শ্রেণীর মানুষের প্রথম ভরসা ঠান্ডা বাতাসের একটা ফ্যান। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে মিনিস্টার নিয়ে এসেছে বাহারি ফ্যান বা বৈদ্যুতিক পাখার সমাহার।

দেশের অন্যতম ইলেকট্রনিক কোম্পানি মিনিস্টারের মোট মিনিস্টার গ্যালাক্সি ফ্যান, মিনিস্টার কিংস ফ্যান, মিনিস্টার লাক্সারিয়াস ফ্যান ও মিনিস্টার টেবিল ফ্যান নামক চার ধরনের ফ্যান রয়েছে। ২,৩৫৫ থেকে শুরু করে ৫,০৪৩ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে মিনিস্টারের ফ্যানগুলো। গরম শুরু হতে হতে বাজারে চাহিদা বেড়েছে মিনিস্টার ফ্যানের। যেসব কারণে গ্রাহক পছন্দের শীর্ষে রয়েছে মিনিস্টার ফ্যান।

এছাড়া চলমান অফার ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার’ উপলক্ষে গ্রাহক যেকোনো লাক্সারিয়াস এবং গ্যালাক্সি সিলিং ফ্যান কিনলে পেয়ে যাবেন ফ্রি ইলেকট্রিক কেটলি। এছাড়াও টেবিল ফ্যান কিনলে গ্রাহক পাবেন ২০০ টাকার বিশেষ মূল্যছাড়।

ঠান্ডা বাতাস:
মিনিস্টারের ফ্যানে ব্যবহার করা হয় অ্যালুমিনিয়ামের পাখা যার কারণে কারণে খুব সহজেই ঠান্ডা-শীতল বাতাস পাওয়া যায় মিনিস্টার ফ্যানে। এছাড়াও রয়েছে বাতাসের বেগ নিয়ন্ত্রণের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। উন্নত ইনসুলেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাপমাত্রার ভারসাম্য বজায় রেখে ঠান্ডা বাতাস সরবরাহ করতে সক্ষম মিনিস্টারের ফ্যান।

বিদ্যুৎ সাশ্রয়ী:
বাড়তি বিদ্যুৎ বিল থেকে মিনিস্টার ফ্যান আপনাকে দিবে সাশ্রয়। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারের কারণে যেমন ঠান্ডা বাতাস পাওয়া যায় তেমনি বিদ্যুৎ খরচও হয় পরিমিত।

বাহারি ডিজাইন:
মিনিস্টারের প্রতিটি ফ্যানের মডেলেই রয়েছে নান্দনিক ডিজাইন এবং বৈচিত্র। কিছু কিছু মডেলের ডিজাইনে রয়েছে নয়েজলেস পারফর্মেন্সেরও সুব্যবস্থা।

উন্নত পার্টসের ব্যবহার:
দেশীয় কোম্পানি মিনিস্টারের সকল ফ্যানে রয়েছে উন্নতমানের কাঁচামাল থেকে উৎপাদিত বিভিন্ন পার্টস। এছাড়াও প্রকৌশলগত দিক থেকেও রয়েছে নিঁখুত গঠন।
মিনিস্টার ফ্যান সম্পর্কে কোম্পানির হেড অফ ব্র্যান্ড, সোহেল কিবরিয়া বলেন, “গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে কাজ করে মিনিস্টার। ফ্যানের ক্ষেত্রেও ব্যাতিক্রম নয়। বাংলাদেশে গ্রীষ্মকালে প্রচুর গরম পড়ে। তাই আমরা অ্যালুমিনিয়ামের পাখা ব্যবহার করেছি যার মাধ্যমে বাতাস অনেক বেশি হয়। অন্যান্য ফ্যানে দেখা যায় কিছুদিন ব্যবহারের পর বাতাস কমতে থাকে, শব্দ বাড়তে থাকে। মিনিস্টার ফ্যানে এরুপ সমস্যা হবে না।”

মিনিস্টারের সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর