thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সাংবাদিককে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ

২০২৪ মার্চ ২৩ ১৩:০৭:৩০
সাংবাদিককে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীতে সাব্বির আহমেদ নামে এক সাংবাদিককে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের কিছু নেতাকর্মীকে এজন্য দায়ী করেছেন সাব্বির।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় মহাখালীর তিতুমীর কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে। সাব্বির দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক।

প্রত্যক্ষদর্শী সাব্বির আহমেদের বন্ধুর অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মদদে কতিপয় উচ্ছৃঙ্খল সদস্যের হামলার শিকার হয়েছেন। আহত সাব্বিরকে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে সাব্বিরের ওপর হামলার ঘটনার খবর জেনে হাসপাতালে ছুটে যান দৈনিক সময়ের আলোর সহকর্মীরা ও তার বন্ধু-বান্ধব এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন।

সময়ের আলোর হেড অব নিউজ আলমগীর হোসেন জানান, তিতুমীর কলেজে শুক্রবার ২০-৫০ জন সাবেক শিক্ষার্থীসহ একসঙ্গে ইফতার আয়োজনে অংশ নিয়েছিলেন সাংবাদিক সাব্বির আহমেদ। পরে ইফতার শেষ করে তিতুমীর কলেজের হলের পাশের গেট দিয়ে বেরিয়ে মূল রাস্তায় উঠতেই হকিস্টিক বা রড জাতীয় কিছু নিয়ে সাব্বিরের ওপর অতর্কিত হামলা চালানো হয়। হামলাকারীরা সাব্বিরকে আহত করে সেখান থেকে দ্রুত সটকে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাব্বিরকে তার বন্ধুরা উদ্ধার করে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে ভর্তি করান।

সাব্বিরের অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা এস এম ইমরুল রুদ্রর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল তার ওপর এই হামলা চালায়। ফেসবুকে একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে সাব্বিরের ওপর তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল ক্ষুব্ধ হয়েছিলেন বলেও জানান তিনি। সাব্বির তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি।

সাব্বিরের বন্ধুরা জানান, সন্ত্রাসীরা সাব্বিরকে বেদম মারধরের পর তার পকেটে থাকা মানিব্যাগ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। মানিব্যাগে সাত হাজার টাকা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ছিল। হামলার বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে অবগত করা হলে তারা বলেন, যারা হামলা করেছেন, তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর