thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

প্রথম সেশনে এক উইকেট নিতে পারলো বাংলাদেশ

২০২৪ মার্চ ৩১ ১৩:০৯:১৬
প্রথম সেশনে এক উইকেট নিতে পারলো বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক:চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুইম্যাচটেস্ট সিরিজের শেষটিতে মুখোমুখি হয়েছেবাংলাদেশ-শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের প্রথম সেশন শেষে ৫উইকেটহারিয়ে ৪১১রানকরেছে লঙ্কানরা।

দিনের শুরুতে আকাশে মেঘ। কিন্তুম্যাচের ভাগ্যে কোনো বদল এলো না তবুও।

স্বস্তি কেবল সাকিব আল হাসানের উইকেট। প্রথম দিনের শেষেই বড় রানের পথে থাকা শ্রীলঙ্কার কাছে এখন সেটি বাস্তব।

দ্বিতীয় দিনের সকালে আকাশ ছিল বেশ মেঘলা। পুরো প্রথম সেশনেই ছিল মেঘের আনাগোনা। যদিও শেষ অবধি বৃষ্টি আসেনি। কিন্তুম্যাচের ধরন থেকে গেছে একই। দিনের প্রথম ঘণ্টায় লঙ্কানদের কোনোউইকেটতুলে নিতে পারেনিবাংলাদেশ

প্রথম সাত ওভারপেসারদের দিয়ে করানোর পর সপ্তম ওভারে গিয়েস্পিনারআনেন অধিনায়ক শান্ত। একপ্রান্তে স্পিন, আরেকদিকেপেসার; কিছুক্ষণ এমন চেষ্টার পর দুই দিক থেকেইস্পিনারনিয়ে আসেন তিনি। এ দফায় সফল হন।

উইকেটএনে দেনসাকিব আল হাসান। অফ স্টাম্পের বাইরে ফুল লেংথে ঝুলিয়ে দেনসাকিব। সামনের পায়ে এসে ডিফেন্স করার চেষ্টা করেনচান্দিমাল। তার ব্যাট ছুয়ে বল চলে যায়উইকেটরক্ষক লিটন কুমার দাসের গ্লাভসে। ভেঙে যায়চান্দিমালের সঙ্গে ধনঞ্জয়ার ৮৯ রানের জুটি।

এরপরউইকেটে আসেন কামিন্দু মেন্ডিস। তিনি ও ধনঞ্জয়া প্রথম টেস্টের দুই ইনিংসেই সেঞ্চুরি করেছিলেন, গড়েছিলেন বড় জুটি। লাঞ্চ বিরতি অবধি ৭৬ বলে ৩৬ রানের জুটি হয়ে গেছে তাদের। ১০৮ বলে ৭০রানকরে ধনঞ্জয়া ও ৪১ বলে ১৭ রানে অপরাজিত কামিন্দু।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর