thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

শপথ নিলেন  ময়মনসিংহ ও কুমিল্লা সিটি  মেয়র 

২০২৪ এপ্রিল ০৪ ১২:৩৪:৩৭
শপথ নিলেন  ময়মনসিংহ ও কুমিল্লা সিটি  মেয়র 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ময়মনসিংহ ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও চেয়ারম্যান এবং নির্বাচিত কাউন্সিলররা শপথ নিয়েছেন। বৃহস্পতিবার মেয়র ইকরামুল হক টিটু ও মেয়র তাহসীন বাহার সূচনা এবং কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ পড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একই সঙ্গে ময়মনসিংহ সিটির নবনির্বাচিত ৩৩ জন সাধারণ কাউন্সিলর ও ১১ জন সংরক্ষিত কাউন্সিলরকে শপথ পড়ান স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শপথ নেয়ার সময় প্রধানমন্ত্রী বলেন, ‘জনগণের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন তাই জনগণের প্রতি দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালন করতে হবে।’

গত ১০ মার্চ ময়মনসিংহ ও কুমিল্লা সিটির নির্বাচন হয়। নির্বাচনে কুমিল্লা সিটিতে মেয়র পদে তাহসীন বাহার সূচনা ৪৮ হাজার ৮৯০ ভোট পেয়ে বিজয়ী হন।

অন্যদিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দ্বিতীয়বারের মতো বিজয়ী হন মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু। এক লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট পেয়ে তিনি বিজয়ী হন।

এছাড়া কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন ওবায়দুর রহমান, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বিল্লাল মিয়া এবং হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলেয়া আক্তার।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর