thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ফোরামের সিদ্ধান্ত উপেক্ষা,  সভাপতির দায়িত্বে  খোকন

২০২৪ এপ্রিল ০৪ ২০:২৬:৩৮
ফোরামের সিদ্ধান্ত উপেক্ষা,  সভাপতির দায়িত্বে  খোকন

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিদ্ধান্ত উপেক্ষা করে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির পদে দায়িত্ব নিয়েছেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন (খোকন)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় তিনি দায়িত্ব নেন।তাকে ফুল দিয়ে গ্রহণ করেন বিদায়ী সভাপতি মো. মোমতাজ উদ্দিন ফকির। পরে বক্তব্য দেন মাহবুব উদ্দিন খোকন।

এর আগে দলীয় আইনজীবী ও সমমনা আইনজীবীদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় মতামত নেন ব্যারিস্টার খোকন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দক্ষিণ হলে এ মতবিনিময় সভা হয়। ভোট গণনার সময় দলীয় আইনজীবীদের অনুপস্থিতিকে দায়ী করে মাহবুব উদ্দিন খোকন বলেন, পাহারা দিলে আমরা ১২টার মতো পদে বিজয়ী হতাম। মতবিনিময় সভা শেষে বার্ষিক সাধারণ সভায় যোগ দেন তিনি।

এর আগে, বিএনপি সমর্থিত বিজয়ী সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ অপর তিনজনকে দায়িত্ব নেওয়া থেকে বিরত থাকতে গত ২৭ মার্চ চিঠি দিয়েছিল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। চিঠিতে সই করেন ফোরামের সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী এবং মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল। এ চিঠির অনুলিপি দলের মহাসচিব ও সিনিয়র যুগ্ম মহাসচিব (দপ্তরের দায়িত্বে নিয়োজিত) বরাবর পাঠানো হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর