thereport24.com
ঢাকা, বুধবার, ২৯ মে 24, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২১ জিলকদ  1445

গুজব উড়িয়ে বাংলাদেশে ফিরছেন  হাথুরুসিংহ

২০২৪ এপ্রিল ১৮ ১১:৩৩:০১
গুজব উড়িয়ে বাংলাদেশে ফিরছেন  হাথুরুসিংহ

দ্য রিপোর্ট প্রতিবেদক:চান্ডিকা হাথুরুসিংহে নাকি আর বাংলাদেশে ফিরবেন না- সম্প্রতি দেশের ক্রিকেটে এমনই গুজব রটেছিল। একটি গণমাধ্যমে ‘হাথুরুর বক্তব্যের স্ক্রিনশট’ প্রকাশ করে এমন দাবি করে। শ্রীলঙ্কার কাছে টি-টুয়েন্টি ও টেস্ট সিরিজ হারের পাশাপাশি একাধিক ব্যক্তির সঙ্গে হাথুরুসিংহের দ্বন্দ্বের কারণে এই গুজব হালে পানি পায়। এবার সব সংশয় দূর করলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

আগামী ৩ মে থেকে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। এর আগেই হাথুরুসিংহে দলের সঙ্গে যোগ দেবেন জানিয়ে বুধবার মিরপুরে জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, “আমাদের প্রধান কোচ আসবেন ২১ এপ্রিল রাতে। ২২-২৩ তারিখের মধ্যে কোচিং স্টাফের বেশিরভাগকেই পাওয়া যাবে। অনেকে চলেও এসেছে। জিম্বাবুয়ে সিরিজের আগে আমাদের নতুন স্পিন বোলিং কোচও আসবেন।”

হাথুরুসিংহের বিষয়ে সর্বশেষ বোমাটা ফাটিয়েছিলেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। সাংবাদিকদের কাছে প্রকাশ্যে তিনি কোচের বিরুদ্ধে কথা বলেন। তিনি জাতীয় দলে আর কোনো দায়িত্ব নেবেন না বলেও জানান। গত ওয়ানডে বিশ্বকাপে ‘টিম ডিরেক্টর’ থাকার সময় থেকেই হাথুরুসিংহের সঙ্গে সুজনের সম্পর্ক তলানিতে ঠেকে। এছাড়া গত নভেম্বর থেকে আন্তর্জাতিক ক্রিকেট না খেলা তামিম ইকবালের সঙ্গে হাথুরুসিংহের দ্বন্দ্বের কথা পুরনো।

তার পরও টি-টুয়েন্টি বিশ্বকাপের মাত্র দেড় মাস আগে বিসিবি হাথুরুসিংহেকে বরখাস্ত করবে কিংবা তিনি নিজেই চাকরি ছেড়ে দেবেন- এমনটা ভাবা বাড়াবাড়ি ছিল। শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটল। হাথুরুসিংহের অধীনেই টি-টুয়েন্টি বিশ্বকাপে যাবে বাংলাদেশ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর