thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

শুরু হয়েছে  অস্বাভাবিক আর্থিক প্রতিবেদনের কোম্পানি ক্রাফটম্যানের  কিউআইও  আবেদন 

২০২৪ এপ্রিল ২১ ১৩:০৯:৩০
শুরু হয়েছে  অস্বাভাবিক আর্থিক প্রতিবেদনের কোম্পানি ক্রাফটম্যানের  কিউআইও  আবেদন 

দ্য রিপোর্ট প্রতিবেদক:এসএমই খাতে তালিকাভুক্তির প্রক্রিয়ায় থাকা ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের কোয়ালিফায়েড ইনভেস্টর অফারের (কিউআইও) আবেদন আজ রবিবার (২১ এপ্রিল) শুরু হয়েছে। চলবে ২৫ এপ্রিল পর্যন্ত।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ১৪ ফেব্রুয়ারি বিএসইসির ৯০০তম কমিশন সভায় কোয়ালিফাইড ইনভেস্টর অফারের (কিউআইও) অনুমোদন পাওয়া ক্রাফটসম্যান ফুটওয়্যার পুঁজিবাজারে ১০ টাকা অভিহিত মূল্যে ৫০ লাখ শেয়ার ইস্যুর মাধ্যমে ৫ কোটি টাকা উত্তোলন করবে।

পুঁজিবাজার থেকে সংগৃহীত অর্থের মধ্যে ভারসাম্য রক্ষা, আধুনিকীকরণ, পুনর্বাসন ও সম্প্রসারণে (বিএমআরই) ২ কোটি টাকা, ব্যাংকঋণ পরিশোধে ১ কোটি টাকা, কার্যকর মূলধন ব্যবস্থাপনায় ১ কোটি ৫৪ লাখ টাকা এবং ইস্যু ব্যবস্থাপনায় ৪৫ লাখ ১৯ হাজার টাকা ব্যয় করা হবে। কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে গ্রিন ডেলটা ক্যাপিটাল লিমিটেড।

প্রসঙ্গত, এসএমই খাতে তালিকাভুক্তক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের আর্থিক প্রতিবেদনের নানা অস্বাভাবিকতা নিয়ে দ্য রিপোর্ট টুয়েন্টিফোরসহ একাধিক গণমাধ্যমে সংবাদ প্রচারিত হয়। এছাড়া, পুঁজিবাজারে আসার আগেও বেসরকারি এক টেলিভিশন চ্যানেলে ক্রাফটসম্যান ফুটওয়্যারের বিরুদ্ধে বেসিক ব্যাংক থেকে তথ্য গোপণ করে ঋণ নেওয়ার সংবাদ প্রচারিত হয়।

(দ্য রিপোর্ট/মাহা/২১এপ্রিল দুইহাজার চব্বিশ)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর