thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মে 24, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২০ জিলকদ  1445

পেয়েছেন একটি পণ্য কিনে আরেকটি ফ্রি

মিনিস্টারের শত কোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা

২০২৪ এপ্রিল ২১ ১৮:৩৯:২১
মিনিস্টারের শত কোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা

দ্য রিপোর্ট প্রতিবেদক:মিনিস্টারের “জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার” ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ, টেলিভিশন ও এসি ক্রয় করে স্ক্র্যাচ কার্ড ঘষে অনেকই পেয়েছেন ১০০% ও ৫০% ফ্রি। এছাড়াও, মিনিস্টার ব্র্যান্ডের পণ্য ক্রয়ে ক্রেতারা আরও পেয়েছেন সর্বনিম্ন ১০ হাজার টাকার গিফট ভাউচার, মূল্যছাড়সহ অসংখ্য নিশ্চিত উপহার।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০% উপহার হিসেবে আরেকটি ফ্রি রেফ্রিজারেটর পেয়েছেন মিনিস্টারের ঢাকা উদ্যান শো-রুম থেকে আসাদুজ্জামান সুমন, বেনাপোল শো-রুম থেকে আজিজুল হক।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ৫০% ফ্রি পেয়েছেন মিনিস্টারের নারায়ণগঞ্জের শিমরাইল শো-রুম থেকে মোঃ মাসুম, বগুড়া শো-রুম থেকে জাকিউল ইসলাম, গাজীপুরের বাংলাবাজার শো-রুম থেকে মেহেদি হাসান ও চুয়াডাঙ্গা শো-রুম থেকে রুহুল আমিন।
এছাড়াও মিনিস্টারের “জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার” ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের টেলিভিশন কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০% উপহার হিসেবে আরেকটি টেলিভিশন ফ্রি পেয়েছেন মিনিস্টারের বিজয় সরণি শো-রুম থেকে জাফর সাদেক ও রাজশাহীর কাশিয়াডাঙ্গা শো-রুম থেকে দুলাল উদ্দিন। শতভাগ ফ্রি পণ্য পাওয়ার আনন্দ প্রকাশ করতে গিয়ে বেনাপোালের বাসিন্দা আজিজুল হক বলেন, “রেফ্রিজারেটরটি ঘরের জন্য খুবই প্রয়োজন ছিল। আমার আশেপাশের পরিচিত অনেকের সাথে কথা বলে সিদ্ধান্ত নেই যে, মিনিস্টার কোম্পানির ফ্রিজই কিনবো। কারণ আমার বাজেটের মধ্যে মিনিস্টার ফ্রিজই সেরা মনে হয়েছে। তখনও বুঝিনি যে, এত বড় বিষ্ময় আমার জন্য অপেক্ষা করছে। একটি কিনে আরেকটি ফ্রি পেয়ে বাধ ভাঙ্গা আনন্দ লাগছে। এটা আমার জন্য বিশেষ কিছু ছিল। মিনিস্টার কোম্পানিকে ধন্যবাদ এমন একটি অফার দেওয়ার জন্য।”

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতেই মিনিস্টার এই ক্যাম্পেইনটি নিয়ে আসে। শুধু ১০০% কিংবা ৫০% নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে এমন আরো কোটি কোটি টাকার ঈদ উপহার পাবেন সম্মানিত গ্রাহকেরা। আশা করি, সম্মানিত গ্রাহকগণ দেশীয় পণ্য ক্রয় করে দেশের অর্থনীতিকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।”

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবার মধ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছিল ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ উপহার’ অফার। এ অফারের মাধ্যমে একজন গ্রাহক মিনিস্টার গ্রুপের যে কোনো মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এসি কিনলেই পেয়েছেন স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষেই পাওয়া গেছে সর্বনিম্ন দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স, ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ নিশ্চিত আকর্ষণীয় সব উপহার। এছাড়া, মিনিস্টারের সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করুন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর