thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১,  ১৮ জিলহজ ১৪৪৫

যুক্তরাষ্ট্রে  বন্দুকধারীদের হামলায়  আইনশৃঙ্খলা বাহিনীর তিন কর্মকর্তা নিহত 

২০২৪ এপ্রিল ৩০ ১১:৪৯:৪৩
যুক্তরাষ্ট্রে  বন্দুকধারীদের হামলায়  আইনশৃঙ্খলা বাহিনীর তিন কর্মকর্তা নিহত 

দ্য রিপোর্ট ডেস্ক:যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে বন্দুকধারীদের হামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তিন কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও চারজন।

স্থানীয় সময় সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় শ্যারোলেট শহরে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ জানিয়েছে, বন্দুক হামলায় সন্দেহভাজন একজন হামলাকারীর মরদেহ উদ্ধার করেছে তারা।

শ্যারোলেট–মেকলেনবার্গ পুলিশ বিভাগের প্রধান জনি জেনিংস এক সংবাদ সম্মেলনে জানান, বন্দুক হামলায় নিহত তিন কর্মকর্তা যুক্তরাষ্ট্রের মার্শাল টাস্কফোর্সের সদস্য। এই টাস্কফোর্স বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের নিয়ে গঠন করা হয়।

পুলিশ কর্মকর্তা জনি জেনিংস আরও বলেন, শ্যারোলেট শহর ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জন্য আজ অত্যন্ত দুঃখজনক একটি দিন। আজ আমরা কিছু বীরকে হারালাম, যারা আমাদের সবাইকে নিরাপদে রাখতে কাজ করছিলেন।

শ্যারোলেট পুলিশপ্রধান আরও বলেন, আগ্নেয়াস্ত্র রাখার কারণে দোষী সাব্যস্ত এক অপরাধীর কাছে ওয়ারেন্ট নিয়ে গিয়েছিলেন হামলায় নিহত এসব কর্মকর্তা। তারা একটি বাড়িতে গিয়েছিলেন সন্দেহভাজন ব্যক্তি আশ্রয় নিয়েছেন, এমন খবর পেয়ে। কিন্তু বাড়িটিতে ঢোকার পর ওই ব্যক্তি তাদের নিশানা করে গুলি চালাতে শুরু করেন। পরে পুলিশ পাল্টা গুলি চালালে বাড়ির উঠানে সন্দেহভাজন ওই ব্যক্তির মৃত্যু হয়।

এর আগে টাস্কফোর্সের কর্মকর্তারা বাড়ির ভেতর থেকে গুলি চালান। কিছুক্ষণ ধরে গুলি ও পাল্টা গুলি চলার পর স্পেশাল উইপনস অ্যান্ড ট্যাকটিকসের (সোয়াট) একটি দল সেখানে যায়। বাড়ির ভেতরে থাকা দুই ব্যক্তিকে নিজেদের হেফাজতে নেয়।

জনি জেনিংস জানান, আটক ব্যক্তিদের মধ্যে অন্তত একজন পুলিশ কর্মকর্তাদের নিশানা করে গুলি চালান বলে ধারণা করা হচ্ছে।

তিন কর্মকর্তা নিহত হওয়া ছাড়াও বন্দুকধারীদের গুলিতে শ্যারোলেট-মেকলেনবার্গ পুলিশ বিভাগের চারজন সদস্য আহত হয়েছেন বলেও জানা গেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর