thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

সিরিজ নিশ্চিতের পর টাইগারদের হোয়াইটওয়াশের মিশন শুরু

২০২৪ মে ১০ ১৩:০৩:৪০
সিরিজ নিশ্চিতের পর টাইগারদের হোয়াইটওয়াশের মিশন শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক:জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিতের পর টাইগারদের হোয়াইটওয়াশের মিশন শুরু। প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছেন টাইগাররা।

হোয়াইটওয়াশের লক্ষ্যে আজ সন্ধ্যা ৬টায় মাঠে নামছে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নামছেন শান্তরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে নামার আগে টাইগারদের জিম্বাবুয়ে দিয়ে প্রস্তুতি শুরু হয়েছে। সে জন্য বেশ গুরুত্বের সঙ্গেই খেলছে শান্ত বাহিনী। তবে সিরিজে সবচেয়ে বড় আলোচনায় দলের টপ অর্ডার। তা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। লিটন দাস-শান্তরা রান খরায় ভুগছেন।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে তাসকিন আহমেদ বলছিলেন, ‘ব্যাটিং বা বোলিং যেদিনই খারাপ হয় বাইরের সমর্থক বা বাইরের যারাই আছেন, সবার থেকে বেশি হতাশ কিন্তু আমরা হই। কারণ দিনশেষে আমাদেরই খেলতে হয়। সে কারণে আমরা ধারাবাহিকভাবে কাজ করেই যাচ্ছি— কীভাবে ব্যাটিং-বোলিংয়ে আরও উন্নতি করা যায়।’

তিনি বলেন,‘আমরাও বুঝতে পারছি— আমরা চাহিদা অনুযায়ী ভালো ইনিংস শুরু করতে পারছি না। এটা নিয়ে কাজ হচ্ছে। আসলে সর্বোচ্চ চেষ্টা করা ছাড়া তো কোনো কিছু হাতে নেই। তো চেষ্টা করে যাচ্ছি। আমি আশা করি সামনে আরও ভালো কিছু হবে এবং ইনশাআল্লাহ এ দুটা ম্যাচেও ভালো হবে।'

ব্যাটারদের সমালোচনা করে তাসকিন বললেন, 'আসলে যত কথা হচ্ছে জিম্বাবুয়ে নিয়ে, আবার যদি একটা ম্যাচ হেরে যাই, তা হলে কিন্তু অন্য রকম কথা হবে যে, জিম্বাবুয়ের কাছে হেরে গেছি। ছোট দলের সঙ্গে জিতলে কৃতিত্বটা কম পাই। দুর্ভাগ্যজনক হলো, আমাদের অনেক রকম কথা শুনতে হয়। কিন্তু যখন খেলতে নামি, প্রতিপক্ষ যে-ই হোক, সেরাটা দিয়েই চেষ্টা করি। হয়তো কখনো ভালো হয়, কখনো খারাপ।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর