thereport24.com
ঢাকা, শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১,  ৩ রবিউল আউয়াল 1446

"সীমান্তে গুলি করে দেশের মানুষকে হত্যা করা হলেও সরকার নিশ্চুপ"  

২০২৪ মে ১১ ১৮:১৯:০৩

দ্য রিপোর্ট প্রতিবেদক:দেশের মানুষকে মুক্তি দিতে সরকারকে দ্রুত ক্ষমতা ছেড়ে দেওয়ারও আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, ‘সীমান্তে বিনা কারণে গুলি করে দেশের মানুষকে হত্যা করা হলেও সরকার নিশ্চুপ। ’

শনিবার (১১ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এই আহ্বান জানান।

তিনি বলেন, নির্যাতন নিপীড়ন করে এবং রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বিএনপিকে শেষ করা যাবে না। আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, দয়া করে ক্ষমতা ছেড়ে দিন; অবৈধভাবে ক্ষমতায় থেকে মানুষকে আর নিপীড়ন নির্যাতন করবেন না। এ দেশের মানুষকে আর অবহেলা করবেন না। কারণ এ জাতি যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছে।বিএনপির এই নেতা বলেন, স্বৈরাচাররা ক্ষমতায় টিকে থাকে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে, সেই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে তারা বিএনপিকে নির্মূল করতে চাচ্ছে, ইনশাআল্লাহ বিএনপি নির্মূল হবে না। বিএনপি যুগে যুগে টিকে থাকবে এই তরুণ নেতাদের নিয়ে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একদিন এই দেশের সরকারপ্রধান হবে ইনশাআল্লাহ, আমরা সেই দিনের অপেক্ষায় আছি।

সংগঠনের সভাপতি হুমায়ূন আহমেদ তালুকদারের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর