thereport24.com
ঢাকা, শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১,  ৩ রবিউল আউয়াল 1446

বেইলি রোডে অগ্নিকান্ড:  প্রতিবেদন দাখিল ২৪ জুলাই 

২০২৪ জুন ০৪ ১৮:০৫:৪৯
বেইলি রোডে অগ্নিকান্ড:  প্রতিবেদন দাখিল ২৪ জুলাই 

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজে আগুনে ৪৬ জনের প্রাণহানির ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৪ জুলাই দিন ধার্য করেছেন আদালত।


মঙ্গলবার (০৪ জুন) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন এ দিন ধার্য করেন। আজ এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পরিদর্শক আবু আনসারি প্রতিবেদন দাখিল করেননি। তাই বিচারক প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেন।

গত ১ মার্চ রাতে হত্যাচেষ্টা ও অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে রমনা থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বাদী হয়ে এই মামলা করেন। ওইদিনই ভবনটির নিচতলার চুমুক রেস্টুরেন্টের (ছোট রেস্টুরেন্ট) দুজন মালিক আনোয়ারুল হক, শাকিল আহমেদ রিমন, কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার জয়নুদ্দিন জিসানকে গ্রেফতার করে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ। পরদিন ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুলকে গ্রেফতার করেছে রমনা থানা পুলিশ। এর আগে গত ২৯ ফেব্রুয়ারি রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে লাগা আগুনে ৪৬ জনের মৃত্যু হয়। এছাড়া জীবিত উদ্ধার করা হয় ৭৫ জনকে। ভবনের নিচতলা থেকে ছাদ পর্যন্ত অনেক রেস্তোরাঁ, কফি শপসহ ব্যবসা প্রতিষ্ঠান ছিল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর