thereport24.com
ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১,  ৬ মহররম 1446

এমবাপ্পেকে ম্যাচ না খেলানোর হুমকি পিএসজির

২০২৪ জুন ০৫ ১২:২৩:৪০
এমবাপ্পেকে ম্যাচ না খেলানোর হুমকি পিএসজির

দ্য রিপোর্ট ডেস্ক:পিএসজি ছেড়ে নিজের স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। গতকালই আনুষ্ঠানিকভাবে এই খবর জানানো হয়।

যদিও এমবাপ্পের চলে যাওয়া ভালোভাবে নিতে পারেনি পিএসজি।

মূলত গত মৌসুমের শুরুতেই এমবাপ্পে জানিয়ে দেন, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না তিনি। তার মন বদলাতে শতচেষ্টা করেছে পিএসজি। এমনকি পুরো মৌসুমে ম্যাচ না খেলানোর হুমকিও দিয়েছে। কিন্তু তাতে কোনো সফলতা পায়নি ফরাসি ক্লাবটি।

এমন ঘটনা আজ প্রকাশ্যে আনলেন এমবাপ্পে নিজেই। ফ্রান্স ফুটবল দলের হয়ে সংবাদ সম্মেলনে এসে তিনি বলেন, 'তারা আমার মুখে ওপর রূঢ় ভাষায় বলেছিল যে, এই মৌসুমে আমি পিএসজির হয়ে কোনো ম্যাচ খেলতে পারব না। লুইস এনরিকে (কোচ) ও লুইস কাম্পোস (স্পোর্টিং ডিরেক্টর) আমাকে বাঁচিয়েছে। তারা না থাকলে আমি ফের মাঠে নামতে পারতাম না। তাই সেজন্য আমি তাদের প্রতি সবসময়কৃতজ্ঞ। '

'পিএসজিতে আমি অসুখী ছিলাম, এমনটা বললে যারা আমাকে বাঁচিয়েছে তাদের প্রতি অসম্মান করা হবে। আমি সবসময় সুখী ছিলাম। কিন্তু কিছু বিষয় আমাকে অসুখী করেছে। তবে আমার মতো খেলোয়াড়ের করার ছিল না। কারণ আমিই এ দলটির অধিনায়ক। তাই যতটা সম্ভব ইতিবাচক থাকার চেষ্টা করেছি। কোচ, খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তারা আমার পাশে ছিল। তাই আমি অসুখী ছিলাম বললে, যারা আমার পাশে ছিল তাদের মুখে থুতু মারা হবে। কিন্তু কিছু বিষয় ও লোক আমাকে অখুশি করেছে। '

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। পরের মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে তাকে পাকাপাকিভাবে দলে ভেড়ায় পিএসজি। সাত মৌসুম ফরাসি ক্লাবটিতে কাটিয়ে এবার রিয়ালে নতুন অধ্যায় শুরুর অপেক্ষায় আছেন তিনি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর