thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১,  ৭ মহররম 1446

আমরা আমাদের ১২০ শতাংশ দিয়েছি: শান্ত

২০২৪ জুন ০৮ ১২:১৫:৫৯
আমরা আমাদের ১২০ শতাংশ দিয়েছি: শান্ত

দ্য রিপোর্ট ডেস্ক:প্রত্যাশার পারদ চলে এসেছিল একদমই নিচে। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হার, এরপর ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ছিল না আশার আলো।

সবমিলিয়ে খুব বাজে অবস্থায় থেকেই বিশ্বকাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

যদিও শেষ অবধি জয় দিয়েই বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ। শ্রীলঙ্কাকে ১২৪ রানে আটকে রেখে ২ উইকেটের জয় তুলে নিয়েছে তারা। মোস্তাফিজুর রহমান, রিশাদ হোসেনরা করেছেন দুর্দান্ত বোলিং। এ ম্যাচের পর পরিকল্পনার সঠিক বাস্তবায়ন করতে পারার স্বস্তি অধিনায়ক নাজমুল হোসেন শান্তর কণ্ঠে।

পুরস্কার বিতরণী মঞ্চে তিনি বলেন, ‘সবার শরীরি ভাষা দারুণ ছিল। আমরা আমাদের ১২০ শতাংশ দিয়েছি। গত ১০-১৫ দিন ধরে আমরা পরিকল্পনা করছিলাম আর সব ফিল্ডাররা তাদের কাজটুকু করেছে। আমার মনে হয় খুব ভালো বল করেছি, কিন্তু এ ধরনের উইকেটে আমাদের আরও আগেই জেতা উচিত ছিল। ’

১২৫ রান তাড়া করতে নেমেও বেশ বিপদেই পড়তে হয়েছিল বাংলাদেশকে। ওয়ানিন্দু হাসারাঙ্গাকে টানা তিন ছক্কা হাঁকিয়ে ২০ বলে ৪০ রান করেন হৃদয়। অনেকদিন পর রান পান লিটন দাসও, ৩৮ বল খেলে ৩৬ রান আসে তার ব্যাট থেকে। ম্যাচশেষে এ দুজনের কথা আলাদা করে বলেছেন শান্ত।

তিনি বলেন, ‘লিটনের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল (রান করা)। সে কিছুটা ভুগছিল কিন্তু লিটন আজকে তার স্কিল দেখিয়েছে। আমার মনে হয় সে খুবই ভালো ব্যাট করেছে। হৃদয় খুব সাহসী ছিল, সে যেভাবে খেলেছে আমাদের সত্যিই খুব সাহায্য করেছে। ’

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর