thereport24.com
ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১,  ১৫ জিলহজ ১৪৪৫

রাষ্ট্রীয় সফরে  চার দিনের  পাবনায়  রাষ্ট্রপতি 

২০২৪ জুন ০৯ ১৮:২৮:৩২
রাষ্ট্রীয় সফরে  চার দিনের  পাবনায়  রাষ্ট্রপতি 

দ্য রিপোর্ট প্রতিবেদক:চার দিনের রাষ্ট্রীয় সফরে চতুর্থবারের মতো নিজ জেলা পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার শহিদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছান রাষ্ট্রপতি।

এ সময় পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুনসীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা রাষ্ট্রপতিকে স্বাগত জানান।

পাবনা স্টেডিয়াম থেকে রাষ্ট্রপতি সার্কিট হাউসে পৌঁছলে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। পরে সার্কিট হাউসে রাজনৈতিক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সফরের প্রথমদিন রোববার রাষ্ট্রপতির তেমন কোনো কর্মসূচি নেই। তিনি রাতে সার্কিট হাউসে রাতযাপন করবেন এবং সোমবার বেলা সাড়ে ১১টায় পাবনার সরকারি চাকরিজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন। ১১ জুন বেলা সাড়ে ১১টার দিকে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করবেন এবং ১২ জুন দুপুর ১টা ৪০ মিনিটের দিকে পাবনা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন রাষ্ট্রপতি। এদিকে রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে জেলাজুড়ে চলছে আনন্দ উৎসব। অভিনন্দন জানিয়ে জেলা শহরজুড়ে ব্যানার-ফেস্টুন টাঙিয়েছেন নেতাকর্মীরা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর