thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১,  ২১ জিলহজ ১৪৪৫

বিএটির নতুন চেয়ারম্যান ওয়েল সাবরা

২০২৪ জুন ২৬ ১২:১০:৪০
বিএটির নতুন চেয়ারম্যান ওয়েল সাবরা

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজারে খাদ্য ও আনুষঙ্গিক খাতে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের (বিএটিবি) নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। কোম্পানিটির নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন ওয়েল সাবরা।

বুধবার (২৬ জুন) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, আগামী ১ আগস্ট থেকে বিএবিবির নতুন চেয়ারম্যান দায়িত্ব পালন করবেন। বর্তমানে বিএটিবির চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন গোলাম মইন উদ্দীন।

ওয়েল সাবরা বিএটিতে ২১ বছর ধরে কর্মরত আছেন। তিনি ২০০৩ সালে বিএটিতে কর্মজীবন শুরু করে মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে কাজ করার মাধ্যমে বিস্তৃত অভিজ্ঞতা অর্জন করেন। এ সময় তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে বিএটি’র সাফল্যে অবদান রাখেন।

২০২৩ সালের মার্চ মাস থেকে ওয়েল সাবরা বিএটি বাংলাদেশের পরিচালনা পর্ষদের একজন নন-এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। বর্তমানে তিনি বিএটি মধ্যপ্রাচ্য, দক্ষিণ এশিয়া, উত্তর আফ্রিকা, ককেশাস এবং মধ্য এশিয়ার এরিয়া ডিরেক্টর। তিনি ইউনিভার্সিটি অব ফ্লোরিডা থেকে ফাইন্যান্সে স্নাতকোত্তর এবং আমেরিকান ইউনিভার্সিটি অব বৈরুত থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। এছাড়াও তিনি একজন সার্টিফায়েড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর