thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১,  ১৩ রবিউল আউয়াল 1446

প্রশ্নপত্র ফাঁস: আবেদ আলীর ছেলেকে  ছাত্রলীগ থেকে  অব্যাহতি 

২০২৪ জুলাই ০৯ ১১:৪৪:২৫
প্রশ্নপত্র ফাঁস: আবেদ আলীর ছেলেকে  ছাত্রলীগ থেকে  অব্যাহতি 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীন বিসিএসের ক্যাডার এবং নন-ক্যাডার নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক সৈয়দ সোহানুর রহমান সিয়াম গ্রেপ্তার হয়েছেন।

এতে সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থি কার্যক্রমে জড়িত থাকার কারণ উল্লেখ করে তাকে পদ থেকে অব্যাহতি দিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

সোহানুর রহমান সিয়াম একই অভিযোগে গ্রেপ্তার আলোচিত ড্রাইভার সৈয়দ আবেদ আলী জীবনের ছেলে।

সোমবার (৮ জুলাই) উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থি কার্যকলাপের সঙ্গে লিপ্ত থাকায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো।

প্রসঙ্গত: সম্প্রতি চ্যানেল টোয়েন্টিফোরের এক অনুসন্ধানী প্রতিবেদনে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের অধীনে বিসিএসসহ ৩০টি পরীক্ষায় প্রশ্ন ফাঁসের ঘটনা সামনে আসে। প্রতিবেদনে প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত একটি চক্রের একাধিক সদস্যের তথ্য উঠে আসে। সোমবার চক্রের ১৭ সদস্যকে সিআইডি গ্রেপ্তার করেছে। সংবাদটি প্রকাশের পর আলোচনায় এসেছেন সরকারি কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলী ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর