thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ আগস্ট ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১,  ২২ সফর 1446

আমি নির্বাচনে থাকছি:  বাইডেন

২০২৪ জুলাই ১৩ ১৩:০০:০৬
আমি নির্বাচনে থাকছি:  বাইডেন

দ্য রিপোর্ট প্রতিবেদক: এই বছরের প্রথম নির্বাচনী বিতর্কে বেশ হতাশাজনক পারফরম্যান্স দেখিয়েছেন বর্তমান মার্কিন প্রসিডেন্ট জো বাইডেন। বিতর্কে তিনি রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্পের কাছে ধরাশায়ী হয়েছিলেন।

এতে তার ভোটসংখ্যা কমেছে।

এরপর গত সপ্তাহে ন্যাটোর সংবাদ সম্মেলনের প্রশ্নোত্তর পর্বেও ৮১ বছর বয়সী এ ডেমোক্রেট বেশ কয়েকবার ভুলভাল বলেছেন। সম্মেলনে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কিকে পরিচয় করিয়ে দিতে গিয়ে তাকে পুতিনের সঙ্গে গুলিয়ে ফেলেন বাইডেন। এতে তার কর্মক্ষমতা নিয়ে আবারও উদ্বেগের সৃষ্টি হয়। ফলে স্বাস্থ্যগত কারণে নির্বাচনী দৌড় থেকে সরে যেতে বাইডেনের ওপর চাপ ছিল।

তবে সব চাপকে অবজ্ঞা করে বাইডেন নির্বাচনে লড়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। স্থানীয় সময় শুক্রবার ডেট্রয়েটে দেওয়া বক্তব্যে এই গোষণা দেন বাইডেন। বক্তব্যে প্রাধান প্রতিদ্বন্দ্বী ট্রাম্পকে ধর্ষণক বলে অভিযোগ করেন। খবর সিএনএন

বাইডেন তার বক্তব্যে বলেন, আপনাদের মতো ১ কোটি ৪০ লাখ ডেমোক্রেট প্রাইমারিতে আমাকে ভোট দিয়েছেন। আপনারাই আমাকে মনোনীত করেছেন, অন্য কেউ না।

তিনি বলেন, কোনো প্রেস নয়, পন্ডিত নয়, অভ্যন্তরীণ কোনো শক্তি নয়, দাতারা নয়; আপনারা, ভোটাররা সিদ্ধান্ত দিয়েছেন, অন্য কেউ নয়, আর আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না। আমি নির্বাচনে থাকছি আর এতে আমরাই জিতবো।

এই সময় বাইডেন হাল না ছাড়ার জন্য স্লোগানদেন তার সমর্থকরা।

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর