thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১,  ১৪ রবিউল আউয়াল 1446

‘ঘুস বন্ধ হওয়ায় অনেক সরকারি কর্মকর্তার কাজের গতি কমে গেছে’

২০২৪ সেপ্টেম্বর ১০ ০০:৫৭:৩৪
‘ঘুস বন্ধ হওয়ায় অনেক সরকারি কর্মকর্তার কাজের গতি কমে গেছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঘুস বন্ধ হওয়ায় অনেক সরকারি কর্মকর্তা-কর্মাচারী কাজের গতি কমিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ।

তিনি বলেন, ভূমি অফিস, পাসপোর্ট, স্বাস্থ্য ও বিআরটিএসহ বিভিন্ন সেবামূলক দপ্তরে ঘুস বন্ধ হওয়ায় অনেকে কাজের গতি কমিয়ে দিয়েছেন। আমি তাদেরকে জনবান্ধব হওয়ার আহ্বান জানাচ্ছি।

তারা জনগণকে সেবা দিতে না পারলে চাকরি ছেড়ে কৃষিকাজ করুক। জনগণের প্রত্যাশিত সেবা দিতে না পারলে ফ্যাসিবাদী সরকারের আমলে নিয়োগ পাওয়া কর্মচারীদের আমরা প্রত্যাহার করে নেব। খুনি হাসিনাকে যেভাবে জনতা রিপে্লসমেন্ট করেছে আপনাদেরও সেভাবে রিপে্লসমেন্ট করা হবে।

সোমবার বিকালে খাগড়াছড়ি টাউন হলে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণঅভু্যত্থানের প্রেরণায় শহিদ পরিবারের সঙ্গে সাক্ষাত্ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। একই দিন সিরাজগঞ্জ ও বরিশাল বিশ্ববিদ্যালয়েও (ববি) মতবিনিময় সভা হয়েছে। সেখানে সমন্বয়করা বলেছেন, গণঅভু্যত্থানের লক্ষ্য বিচু্যত হতে দেবে না ছাত্র-জনতা। কুমিল্লার দাউদকান্দিতে তিন শহিদের বাড়িতে যান সমন্বয়করা। তারা শহিদদের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবারের খোঁজখবর নেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর