thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১,  ২০ রবিউল আউয়াল 1446

বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে ভারতে হাস্যরস, ট্রলের শিকার শান্ত

২০২৪ সেপ্টেম্বর ২৩ ১১:৩৩:১৯
বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে ভারতে হাস্যরস, ট্রলের শিকার শান্ত

দ্য রিপোর্ট ডেস্ক:চেন্নাই টেস্ট শুরুর আগেও দারুণ কিছুর স্বপ্ন দেখছিল বাংলাদেশ। কণ্ঠে ছিল আত্মবিশ্বাস। কেননা, কদিন আগেই যে পাকিস্তানকে তাদের মাটিতে টেস্টে ধবলধোলাই করে এসেছে বাংলাদেশ দল। ভারত ম্যাচের আগেও তাই জয়ের ব্যাপারে আশাবাদী ছিলেন অধিনায়ক শান্ত।

তবে শেষমেশ চেন্নাই টেস্টে ২৮০ রানে হারতে হয়েছে বাংলাদেশকে। খুব একটা লড়াইও করতে পারেনি ক্রিকেটাররা। বাংলাদেশ দলের এমন পারফরম্যান্সের পর ভারতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছে হাস্যরস। ট্রলের শিকার হচ্ছেন অধিনায়ক শান্ত। মজার সব মিমস বানিয়ে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ ও ভারতের বিপক্ষে বাংলাদেশ দলের পার্থক্য বোঝাচ্ছে তারা।

এক মিমসে দেখা যায়, নাজমুল শান্তকে দেখে পেছনে হাসছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা।

আরেক মিমসে দেখা যায়, চেন্নাই টেস্টের প্রথম সেশনে হাসান মাহমুদের দারুণ বোলিংয়ের পর বাংলাদেশের সমর্থকদের উচ্ছ্বাস ও পরে বাকি ৯ সেশনে বাংলাদেশের হতাশা।

বাংলাদেশ ক্রিকেট দলের বাঘ নিয়েও মজা করা হয়েছে। যেখানে পাকিস্তানের বিপক্ষে বাঘ ঠিক থাকলেও ভারতের বিপক্ষে কুকুরকে বাঘ সাজিয়ে ট্রল করা হয়েছে।

এর বাইরে বাংলাদেশ দলের আলোচিত নাগিন সেলিব্রেশনকে নিয়েও মজা করা হয়েছে। যেখানে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুই রূপে দেখা গেছে নাগিনকে।

ভারতীয় সমর্থকদের ট্রলের জবাব দেওয়ার সুযোগ অবশ্য এখনও আছে বাংলাদেশের সামনে। তবে সেটা করতে আগামী ২৭ সেপ্টেম্বর কানপুর টেস্টে দারুণ কিছু করে দেখাতে হবে ক্রিকেটারদের। বাংলাদেশি সমর্থকরা আপাতত সেটি দেখার অপেক্ষায়।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর