thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১,  ২০ রবিউল আউয়াল 1446

নিত্যদিনের স্বস্তি দিবে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন রিচার্জেবল ফ্যান  

২০২৪ সেপ্টেম্বর ২৩ ১৪:৪১:৩২
নিত্যদিনের স্বস্তি দিবে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন রিচার্জেবল ফ্যান  

দ্য রিপোর্ট প্রতিবেদক:চারিদিকে চলছে লোডশেডিং আর গরমের প্রকোপ। প্রতিনিয়ত জনজীবন হয়ে উঠেছে আরও অসহনীয়। অসহ্য এই গরম আর লোডশেডিং থেকে বাঁচতে বাজারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মাইওয়ান ব্র‍্যান্ড নিয়ে এসেছে গুনগত মানসম্পন্ন রিচার্জেবল ফ্যান।

বিদ্যুৎহীন অবস্থায় ছয় ঘন্টা পর্যন্ত নিরবচ্ছিন্ন বাতাস দিবে এই রিচার্জেবল ফ্যানটি। বাতাসের তীব্রতা নিয়ন্ত্রণেরও রয়েছে সুব্যবস্থা। নতুন এই রিচার্জেবল ফ্যানে রয়েছে ফোন চার্জ এবং এলইডি বাতির সুবিধা। পাঁচ ব্লেডের ফ্যানটি দীর্ঘ সময় ধরে বাতাস সরবরাহের পাশাপাশি করবে বিদ্যুৎ সাশ্রয়ও।

এই রিচার্জেবল ফ্যানটির রয়েছে ১২ ইঞ্চি, ১৪ ইঞ্চি ও ১৬ ইঞ্চির তিনটি ভিন্ন সাইজ। গ্রাহক নিজের সুবিধামতো সাইজের ফ্যানটি কিনতে পারবেন।

এছাড়াও, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের রয়েছে আরও বেশ কিছু ফ্যান। যেমন- মিনিস্টার গ্যালাক্সি ফ্যান, মিনিস্টার কিংস ফ্যান ও মিনিস্টার লাক্সারিয়াস ফ্যান। ২,১৯০ থেকে শুরু করে ৪৬৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে মিনিস্টারের এসব ফ্যান।

মিনিস্টারের ফ্যানের পাখা অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি হওয়ায় বাতাস ঠান্ডা-শীতল হয়। এছাড়াও, বাতাসের বেগ নিয়ন্ত্রণের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। উন্নত ইনসুলেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাপমাত্রার ভারসাম্য বজায় রেখে ঠান্ডা বাতাস সরবরাহ করতে সক্ষম মিনিস্টারের ফ্যান।

দেশীয় কোম্পানি মিনিস্টারের সকল ফ্যানে রয়েছে উন্নতমানের কাঁচামাল থেকে উৎপাদিত বিভিন্ন পার্টস যা ফ্যানকে দীর্ঘস্থায়ী পারফরমেন্স দিতে সহয়তা করে। মিনিস্টার ফ্যান তৈরি করা হয় দীর্ঘস্থায়ী মটর এবং ৯৯.৯৯% কপার তার দিয়ে। আর শব্দহীন পারফরমেন্স দেয় বছরের পর বছর। এছাড়াও প্রকৌশলগত দিক থেকেও রয়েছে নিঁখুত গঠন এবং মরিচারোধক শক্তিশালী বডি।

মিনিস্টারের সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর