thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১,  ১৯ রবিউল আউয়াল 1446

এই দেশই আমার প্রথম ও শেষ ঠিকানা: তারেক রহমান

২০২৪ সেপ্টেম্বর ২৩ ২০:০০:৫২
এই দেশই আমার প্রথম ও শেষ ঠিকানা: তারেক রহমান

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন এই বাংলাদেশ ই আমার প্রথম ও শেষ ঠিকানা।এই দেশ ছাড়া আমার আর কোন ঠিকানা নেই।সোমবার বিকালে কিশোরগঞ্জ জেলা বিএনপির কর্তৃক আয়োজিত পুরাতন স্টেডিয়ামে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

তারেক রহমান বলেন,আমরা যদি ক্ষমতায় যেতে পারি তাহলে দেশের গ্রাম গঞ্জের প্রতিটি পরিবারের তালিকা তৈরি করে ওই পরিবারের গৃহিনীর নামে একটি করে ফ্যামিলি কার্ড প্রদান করবো। এই ফ্যামিলি কার্ডের মাধ্যমে রাষ্ট্রীয়ভাবে প্রতিটি পরিবারকে সহযোগিতা করা হবে।যাতে করে পরিবার গুলি তাদের সেভিংস তথা সঞ্চয় বাড়াতে পারে।

কিশোরগঞ্জের উদ্দেশ্যে তারেক রহমান বলেন,এই কিশোরগঞ্জ সম্ভাবনাময় একটি জেলা।এই কিশোরগঞ্জের হাওর অঞ্চলে বোরো মৌসুমে ব্যাপক ধান উৎপাদন হয়।যা দেশের মোট ধান উৎপাদনের ১৬ শতাংশ।
এই কিশোরগঞ্জের হাওরে বিপুল পরিমাণ মিঠা পানির মাছ পাওয়া যায়।যা দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব।কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি শরিফুল আলমের সভাপতিত্বে বিকাল ৩ টায় এ গণ সমাবেশ শুরু হয়।সমাবেশ শুরুর পূর্বেই কানায় পুরাতন স্টেডিয়ামের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।সমাবেশে জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর