thereport24.com
ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,  ১ রবিউস সানি 1446

আমি নির্বাচনে হারলে জাহান্নামে যাবে যুক্তরাষ্ট্র: ট্রাম্প

২০২৪ অক্টোবর ০৫ ১১:৪৫:১৩
আমি নির্বাচনে হারলে জাহান্নামে যাবে যুক্তরাষ্ট্র: ট্রাম্প

দ্য রিপোর্ট ডেস্ক:মার্কিন প্রেসিডেন্ট পদে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, নভেম্বরের নির্বাচনে আমি হেরে গেলে জাহান্নামে যাবে যুক্তরাষ্ট্র।

ব্রিটিশ গণমাধ্যম দ্যা গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেছেন। খবর তাসের।ট্রাম্প বলেন, দেখুন, নির্বাচনে আমাদের জিততে হবে এবং যদি আমরা না জিততে পারি- এই দেশটি জাহান্নামে যাবে। আপনি জানেন, এটি আমার শেষ নির্বাচন হতে পারে।

মার্কিন ব্যবসায়ী ইলন মাস্ক এর আগে বলেছিলেন, ট্রাম্প হোয়াইট হাউস পুনরুদ্ধার না করলে আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনটি আসলে দেশের জন্য কোনো কাজেই আসবে না।

ইলন মাস্কের মতে, ডেমোক্র্যাট দলের প্রার্থী কমলা হ্যারিস বিজয়ী হলে অবৈধ অভিবাসীরা আসতে থাকবে, নাগরিক হবে এবং পরবর্তী নির্বাচনে ভোট দেওয়ার অধিকার পাবে। এই অভিবাসীদের ভোটে, ডেমোক্রেটিক পার্টি চার বছর পরে আবারো ক্ষমতায় আসবে।

আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ডেমোক্রেটিক পার্টির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হয়েছিল। কিন্তু ট্রাম্পের সঙ্গে জুনের বিতর্কে তার বিপর্যয়কর পারফরম্যান্সের পর তিনি নির্বাচনি দৌড় থেকে ছিটকে পড়েন।

বাইডেনের পরিবর্তে দলীয় মনোনয়ন পান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। পরে ডেমোক্রেটিক পার্টির কনভেনশনে তার প্রার্থিতা আনুষ্ঠানিকভাবে অনুমোদন করা হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর