thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

চতুর্থবারের মতো চীনের ক্যান্টন ফেয়ারে অংশগ্রহণ করছে ওয়ালটন

২০২৪ অক্টোবর ০৬ ১৪:৪৩:৩৮
চতুর্থবারের মতো চীনের ক্যান্টন ফেয়ারে অংশগ্রহণ করছে ওয়ালটন

দ্য রিপোর্ট প্রতিবেদক:চতুর্থবারের মতো চীনের ‘চায়না ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্ট ফেয়ার’-এ অংশগ্রহণ করতে যাচ্ছে ওয়ালটন। বিশ্বের অন্যতম বৃহত্তম ও সম্মানজনক এ বাণিজ্য মেলাটি সাধারণত ক্যান্টন ফেয়ার নামে পরিচিত। ওয়ালটন তাদের সর্বাধুনিক প্রযুক্তি সম্পন্ন ইলেকট্রনিক্স ও বৈদ্যুতিক পণ্য গুলো এ মেলায় প্রদর্শন করবে।

১৩৬তম ক্যান্টন ফেয়ারটি ১৫ অক্টোবর থেকে শুরু হয়ে ৪ নভেম্বর পর্যন্ত চলবে।

মেলাটি তিনটি ধাপে বিভক্ত। ১৫ থেকে ১৯ অক্টোবর পর্যন্ত প্রথম ধাপে ওয়ালটন ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে অংশগ্রহণ করবে। বিশ্বের বিখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো এই মেলায় ইলেকট্রনিক্স ও গৃহস্থালি বৈদ্যুতিক যন্ত্রপাতি, আলো, যানবাহনের যন্ত্রাংশ, যন্ত্রপাতি এবং সরঞ্জামাদি প্রদর্শন করবে।

ওয়ালটনের মেগা প্যাভিলিয়নটি আন্তর্জাতিক প্রদর্শনী এলাকায় স্থাপন করা হয়েছে।

সেখানে ওয়ালটন আন্তর্জাতিক মানের শক্তি সাশ্রয়ী ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্য প্রদর্শন করবে। ওয়ালটনের প্রদর্শনীতে থাকছে রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টেলিভিশন, মোবাইল ফোনের মাদারবোর্ড সহ আরো অনেক পণ্য।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস ডিপার্টমেন্টের ভাইস-প্রেসিডেন্ট ও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আবদুর রউফ বলেন, ‘ওয়ালটন বিশ্বের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলোর একটি। আমরা নিয়মিতভাবে ইউরোপ ও আমেরিকাসহ বিভিন্ন প্রধান বাণিজ্য মেলায় অংশগ্রহণ করি।

ক্যান্টন ফেয়ার এমন একটি মঞ্চ যেখানে সারা বিশ্বের ব্যবসায়ীরা একত্রিত হন। আমরা পূর্ববর্তী মেলাগুলোতে ব্যাপক প্রশংসা পেয়েছি এবং আশা করি এবারও তেমন সাড়া পাব।’

চীন, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপ, আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ভারত, নেপাল ও ভুটানসহ বিভিন্ন দেশে ওয়ালটনের প্যাভিলিয়নে দর্শক ও ক্রেতাদের আকৃষ্ট করতে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হচ্ছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর