thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১,  ২১ রবিউস সানি 1446

মিনিস্টারের মাইক্রোওয়েভ ওভেনেই করা যায় বেকিং এবং গ্রিলিং  

২০২৪ অক্টোবর ২৫ ২০:১১:৪৬
মিনিস্টারের মাইক্রোওয়েভ ওভেনেই করা যায় বেকিং এবং গ্রিলিং
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঝটপট খাবার গরম করা থেকে শুরু করে ঝামেলাবিহীনভাবে রান্না করার ঝক্কি সামলাতে প্রয়োজন একটি ভালো মানের মাইক্রোওয়েভ ওভেন। তার জন্যে গ্রাহককে গুনতে হয় ভালো পরিমানের অর্থ। কিন্তু মিনিস্টার গ্রাহকের কথা চিন্তা করে সুলভ মূল্যে বাজারজাত করছে আন্তর্জাতিক মানের মাইক্রোওয়েভ ওভেন।

মিনিস্টারের রয়েছে তিন ধরনের মাইক্রোওয়েভ ওভেন। এর মধ্যে রয়েছে ২৫ লিটার মাইক্রোওয়েভ ওভেন (২৫ লিটার), Minister MI-25UX68 (গ্রিল ২৫ লিটার), Minister MI-28UX41 (গ্রিল ২৮ লিটার)। উন্নত প্রযুক্তি দিয়ে তৈরী এই মাইক্রোওয়েভ ওভেনের মূল্য ১৪,৯৪৬ থেকে ২১,৩৯৮ টাকার মধ্যে।

খাবার গরম আর রান্নার কাজ করা গেলেও সাধারণ মাইক্রোওয়েভ ওভেনে বেকিং করা যায় না। তবে, মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনের আধুনিক ফিচারের কারণে বিভিন্ন ধরণের কেক, বিস্কুট, পাউরুটিও বেক করা যায় এবং এর বেকিং করার সক্ষমতা আধুনিক ইলেকট্রিক ওভেনের মতোই হয়ে থাকে। মাত্র কয়েক সেকেন্ডে খাবার গরম করা যায় বলে বিভিন্ন অফিস, রেস্টুরেন্টেও এর চাহিদা উল্লেখযোগ্যহারে বৃদ্ধি পাচ্ছে।

যাদের রান্না নিয়ে ঝামেলা হয় তাদের জন্য মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনে রয়েছে রেসিপি প্রিসেট। এই প্রিসেট রান্নাকে আরও সহজ করে তোলে গ্রাহকের কাছে।

নতুন মিনিস্টারের ওভেনে গ্রিলও করা যায়। মেহমান এলে কিংবা আড্ডার সময় ঘরে বসেই চটপট মজাদার গ্রিল কিংবা কাবাব বানিয়ে ফেলা যাবে যা একইসাথে সময় বাঁচাবে এবং স্বাস্থ্যকরও হবে। এছাড়াও, ডিপফ্রস্ট করে রাখা প্রি-মেড খাবার রান্নার আগে তৎক্ষণাৎ ডিপফ্রস্ট ছাড়িয়ে নিতেও বেশ কার্যকরী ভূমিকা পালন করে মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন।

মিনিস্টারের সকল অফারের তথ্য ও বিস্তারিত জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা হটলাইনঃ 09606 700 700

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর