thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

ডিএসইতে ৫০০ কোটি টাকা লেনদেন ছাড়ালো

২০১৩ নভেম্বর ১৪ ১৫:১৪:১৪
ডিএসইতে ৫০০ কোটি টাকা লেনদেন ছাড়ালো

দিরিপোর্ট২৪প্রতিবেদক : সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় শেষ হয়েছে উভয় শেয়ারবাজারের লেনদেন। পাশাপাশি দুই বাজারেই লেনদেনের পরিমাণ বেড়েছে। বিশেষ করে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৫১৬ কোটি টাকার বেশি লেনদেন হয়েছে। যা গত ৩৫ কার্যদিবসের মধ্যে সর্বোচ্চ।

দিনের লেনদেন শেষে ডিএসইর ব্রড ইনডেক্স ২৮ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৪ হাজার ২৪১ পয়েন্টে। আর ডিএস ৩০ সূচক ৩ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ৪৪৬ পয়েন্টে।

এদিনে ডিএসইতে মোট ২৮৯ কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের লেনদেন হয়েছে। এর মধ্যে দর বেড়েছে ১৪৮টির, কমেছে ১২৪টির আর অপরিবর্তিত রয়েছে ২০টির।

ডিএসইতে লেনদেন হয়েছে ৫১৬ কোটি ৫০ লাখ টাকা। এর আগে গত ১১ নভেম্বর ডিএসইতে লেনদেন হয়েছিল ৫০৪ কোটি ৩৮ লাখ টাকা। আর গত ২৩ সেপ্টেম্বর লেনদেন হয়েছিল ৫২১ কোটি ৩৮ লাখ টাকা।

অপরদিকে সিএসইর সিএসসিএক্স সূচক ৬১ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৮ হাজার ২৮৫ পয়েন্টে। এদিনে সিএসইতে মোট ২১৯টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের লেনদেন হয়েছে। এর মধ্যে দর বেড়েছে ১০৭টির, কমেছে ৯১টির আর অপরিবর্তিত রয়েছে ২১টি। সিএসইতে লেনদেন হয়েছে ৫ কোটি ২০ লাখ টাকা।

(দিরিপোর্ট/এনটি/এএস/এমডি/নভেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর