thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

চট্টগ্রামে দুই যুবকের আত্মহত্যা

২০১৪ এপ্রিল ১৫ ১২:২১:০৮
চট্টগ্রামে দুই যুবকের আত্মহত্যা

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পৃথক ঘটনায় দুই যুবক আত্মহত্যা করেছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, পাঁচলাইশ থানার মোমিনবাগ আবাসিক এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে রবিউল হোসেন নবী (২৩) নামে এক ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে মোমিনবাগ আবাসিক এলাকার ৩নং রোডের বাসায় এ ঘটনা ঘটে।

নগর পুলিশের উপ-কমিশনার বাবুল আক্তার জানান, রাতে মায়ের সঙ্গে ঝগড়া করে বাসার সিলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে রবিউল। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ফড়িকছড়িতে প্রেমিকার ওপর অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছে নয়ন (২৩) নামে এক যুবক। সোমবার রাত ৮টার দিকে নানুপুর ইইনিয়নের ঢালকাটা গ্রামের পাহাড়িকা ফার্ম এলাকায় এ ঘটনা ঘটে।

নয়ন উপজেলার সমিতিরহাট ইউনিয়নের নিশ্চিন্তাপুর মোনাফ ফকিরবাড়ির দিদারুল আলমের ছেলে। ফড়িক থানার এসআই পলাশ বড়ুয়া জানান, নয়নের সঙ্গে তাদের এলাকার এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার তাদের বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু মেয়েটি বাড়ি থেকে বের হয়নি। সেই অভিমানে নয়ন আত্মহত্যা করে।

(দ্য রিপোর্ট/কেএইচএস/এমসি/শাহ/এপ্রিল ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর