thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

কলকাতা চলচ্চিত্র উৎসবে এশিয়ার সেরা ছবি ‘টেলিভিশন’

২০১৩ নভেম্বর ১৮ ০১:৩৪:৩০
কলকাতা চলচ্চিত্র উৎসবে এশিয়ার সেরা ছবি ‘টেলিভিশন’

দিরিপোর্ট, কলকাতা প্রতিনিধি : ১৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নেটপ্যাক আ্যাওয়ার্ডে ভূষিত হলো মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’।

ভারতের কলকাতার সায়েন্স সিটিতে রবিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে নেটপ্যাক অ্যাওয়ার্ডের জন্য ‘টেলিভিশন’ ছবির নাম ঘোষণা করে চলচ্চিত্র উৎসব কমিটি। এবারের নেটপ্যাক পুরস্কারের জন্য নির্ধারিত ছিল এশিয়ার ৯টি ছবি।

চিত্রপরিচালক ফারুকী উপস্থিত না থাকায় পরিচালকের পক্ষে পুরস্কার নেন ছবিটির অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও প্রযোজক ফরিদুর রেজা সাগর। তাদের হাতে ট্রফি ও মানপত্র তুলে দেন চলচ্চিত্র উৎসব কমিটির চেয়ারপারসন রঞ্জিত মল্লিক।

পুরস্কার নেওয়ার সময় অভিনেত্রী তিশা জানান, এ পুরস্কার পাওয়ায় খুবই ভালো লাগছে। পরিচালক নিজে আসতে পারলে তিনি আরো খুশি হতেন। অন্যদিকে, নেটপ্যাক অ্যাওয়ার্ডের জন্য ‘টেলিভিশন’কে বেছে নেওয়ায় আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন ফরিদুর রেজা সাগর।

এশিয়ার সেরা ছবি হিসেবে ‘টেলিভিশন’ নেটপ্যাক অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় চলচ্চিত্রটির কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ।

প্রসঙ্গত, ১০ নভেম্বর ১৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয়। ৬৩টি দেশের মোট ১৮৯টি ছবি দেখানো হয় এই উৎসবে।

(দিরিপোর্ট/এসএম/এসকে/নভেম্বর ১৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর