thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৪ এপ্রিল ১৯ ১২:২৭:১৫
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে শ্বশুরবাড়ি থেকে নিজবাড়িতে যাওয়ার সময় শুক্রবার রাত ১১টার দিকে এ সড়ক দুর্ঘটনায় মারা যান সফিউল আলম সফি (৩৭)।

এ ঘটনায় আহত স্ত্রী বেবীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সফিউল আলম সোনাইছড়ি ইউনিয়নের জোড়া আমতল এলাকার ছাবির সওদাগরের ছেলে।

হাইওয়ে বারো আউলিয়া থানার ওসি জাকির হোসেন দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে ফৌজদারহাট তুলাতলির শ্বশুরবাড়ি থেকে সপরিবারে ট্যাক্সিক্যাবে নিজবাড়িতে ফিরছিলেন সফিউল আলম। সিএনজি ট্যাক্সিক্যাবটি রাত ১১টার দিকে মাদামবিবিরহাট এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সফির মৃত্যু হয় এবং তার স্ত্রী বেবী আহত হন।

এদিকে নগরীর আকবর শাহ থানার সিটি গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম ইসমাঈল হোসেন রাব্বানী (২৬)।

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে জানায় পুলিশ। নিহত রাব্বানী সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি নগরীর হালিশহর ‘বি’ ব্লকে সপরিবারে বসবাস করতেন।

হালিশহর থানার ওসি মো. ফারুক দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে রাব্বানী মোটরসাইকেল চালিয়ে সীতাকুণ্ডের ছলিমপুর থেকে হালিশহরের বাসায় ফিরছিলেন। রাত পৌনে ১০টার দিকে সিটি গেটের আগে গ্ল্যাস্কো ওয়েলকাম কারখানার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যান। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়।

(দ্য রিপোর্ট/কেএইচসি/এএস/শাহ/এপ্রিল ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর