thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

চট্টগ্রাম মুক্তিযোদ্ধা সংসদে তালা

২০১৪ এপ্রিল ১৯ ১৭:৩৫:৩৮
চট্টগ্রাম মুক্তিযোদ্ধা সংসদে তালা

চট্টগ্রাম অফিস : মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছেন বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধারা। এরপর তারা কার্যালয়ের চাবি সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ও জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে বুঝিয়ে দিয়েছেন।

সাবেক জেলা কমান্ডার মো. সাহাবউদ্দিনের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ এনে তার বিচারের দাবিতে মুক্তিযোদ্ধারা এ ঘটনা ঘটান।

মহানগর ইউনিটের সাবেক কমান্ডার মোজাফফর আহমেদ জানান, সাহাবউদ্দিনের সঙ্গে যুদ্ধাপরাধী সালাহউদ্দিন কাদের চৌধুরীর সম্পর্ক রয়েছে। তিনি বিএনপি-জাতীয় পাটির রাজনীতিতে যুক্ত ছিলেন। মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দোকান বরাদ্দে অনিয়মসহ কোটি কোটি টাকা লুটপাট করেছেন সাহাবউদ্দিন।

এর প্রতিবাদে দুপুর ১২টার দিকে দারুল ফজল মার্কেটে সংসদের কার্যালয়ে সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ইউনিটের সাবেক কমান্ডার মোজাফফর আহমেদের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা অফিসে তালা লাগিয়ে দেন।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক মেজবাহ বলেন, ‘মুক্তিযোদ্ধা সংসদের মধ্যে গ্রুপিং আছে। এক গ্রুপ তালা লাগিয়ে আমার কাছে চাবি দিয়েছেন। এ বিষয়ে আমি অফিসিয়ালি সিদ্ধান্ত নিয়ে পুলিশ ও ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আবারও তালা দেব।’

এ বিষয়ে সাহাবউদ্দিন বলেন, ‘কয়েকজন ধান্দাবাজ মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে তালা দিয়েছে বলে জানতে পেরেছি। জেলা প্রশাসক যদি তালা লাগাতে চাইতেন, আমি নিজেই অফিস ছেড়ে দিতাম। কিন্তু এখন যেহেতু জবরদস্তি করে তালা লাগানো হয়েছে, আমি সেটা মানতে পারি না। আমি আমার লোকজনকে তালা ভেঙে ফেলতে বলেছি।’

(দ্য রিপোর্ট/কেএইচ/এনডিএস/এনআই/এপ্রিল ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর