thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মে 24, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২০ জিলকদ  1445

শীতে পোশাকের খোঁজ

২০১৩ নভেম্বর ১৯ ০৪:০২:৫২
শীতে পোশাকের খোঁজ

দিরিপোর্ট ডেস্ক : রাতে লাগছে শীত শীত, আর দিনের রোদটা বেশ ওমের। বুঝতে বাকি নেই উত্তরের বাতাস কড়া নাড়ছে। ধেয়ে আসছে শীত। অগ্রহায়ণের শুরুতে তাই পৌষের প্রস্তুতি নেওয়ার সময় এখনই।

শীতের প্রস্তুতিতে প্রথমেই প্রয়োজন জুতসই পোশাকের। সাধ্যের মধ্যে শীত পোশাকের জন্য রাজধানী ঢাকার নিউ মার্কেট, গাউসিয়া বেশ জুতসই জায়গা। কি নেই এখানে! সোয়েটার, ক্যাপ, প্যান্ট, গেঞ্জি, জিন্সের শার্ট, মাফলার, মেয়েদের চাদর, কোট ও ব্লেজার সব আছে। দামও বেশ সস্তা। পরিবারের সব বয়সি মানুষের জন্য দরকারি কিছু মিলে যাবে নিউ মার্কেট বা গাউসিয়ায়।

দরদাম : সূতি কাপড়, ফ্লানেল বা উলের টুপির দাম পড়বে ৫০ থেকে ১৫০ টাকা। ফ্লানেলের শার্ট ও ট্রাউজার কিনতে পারেন। এ ছাড়া উলের পোশাকের সেটও পাওয়া যায়। এসব পোশাকের দাম পড়বে ৮০ থেকে ৫০০ টাকার মধ্যে। শীতে ছোটদের ব্যবহারের উপযোগী উলের সোয়েটারের দাম নির্ধারিত হয়েছে ৫০০-৬০০ টাকা। ছোটদের জন্য দোকানে নতুন আছে ক্যাপ শার্ট। অর্থাৎ একটু মোটা কাপড়ের তৈরি গেঞ্জি বা শার্টগুলোতে পেছনের দিকে টুপির ব্যবস্থা রয়েছে। মার্কেটে দোকানগুলোতে ছোটদের ক্যাপ-শার্টের চাহিদা রয়েছে। বিভিন্ন ধরনের শাল আছে নিউ মার্কেটে। পশমি শালগুলোর দাম ৩৫০ থেকে ৩ হাজার টাকার মধ্যে। এক কালারের কিছু শাল রয়েছে, যা পোশাকের সঙ্গে মিলিয়ে ব্যবহারের বেশ উপযোগী। যেগুলোর দাম ১২০-১৫০ টাকার মধ্যে। এ ছাড়া চাইনিজ শালের দাম পড়বে ৪০০-১,২০০ টাকা পর্যন্ত। কাশ্মীরি শালের দাম ৬০০-১,২৫০ টাকার মধ্যে। মেয়েদের কার্ডিগানের দাম পড়বে ১৫০-১,২০০ টাকা।

(দিরিপোর্ট/ওএস/এইচএস/এসকে/নভম্বের ১৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

লাইফস্টাইল এর সর্বশেষ খবর

লাইফস্টাইল - এর সব খবর