thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

রাজধানীতে শিশু অপহরণের পর হত্যা, আটক ৩

২০১৩ নভেম্বর ২১ ১৬:৩৭:৩৮
রাজধানীতে শিশু অপহরণের পর হত্যা, আটক ৩

দিরিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বনানীতে শিশু অপহরণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

বনানী থানার উপ-পরিদর্শক মোহাম্মদ শরিফুজ্জামান জানান, শিশুটির নাম জুলেখা আক্তার (৬)। পিতার নাম জসিমউদ্দিন সরদার ও মা মমতাজ বেগম। তাদের গ্রামের বাড়ি শরিয়দপুর জেলার গোসাইর হাট থানার পাচকাঠি গ্রামে। বর্তমানে বনানীর করাইল টিএন্ডটি বস্তির এনামুল হকের বাড়িতে ভাড়া থাকেন তারা।

তিনি আরও জানান, এনামুল হকের ছেলে তরিকুল ইসলাম রাজু প্রেমে ব্যর্থ হয়ে জুলেখাকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে।

শিশুর মা মমতাজ বেগম জানান, নভেম্বর মাসের শুরুতে সপরিবারে কাজের উদ্দেশে ঢাকায় আসি। আমি রান্নার কাজ এবং জুলেখার বাবা রডমিস্ত্রীর হেলপার হিসেবে কাজ নেয়। বুধবার দুপুর ২টায় মেয়েকে বাসায় না দেখে খোঁজ করি। তখন দেখা হয় রাজুর সঙ্গে। জিজ্ঞাস করলে জানায়, জুলেখাকে সে দেখেনি। এর ১৫ মিনিট পর বাড়ির পেছনে জুতা দেখা যায়। দুপুর আড়াইটার সময় মোবাইলে ফোন আসে। বলে, আপনার মেয়ে বনানীর কাকলীতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। তাকে দেখতে হলে তিন লাখ টাকা নিয়ে আসেন। কণ্ঠ শুনে বুঝতে পারি রাজু। তখন লোকজন নিয়ে ঘটনাস্থলে যাই। কাউকে না পেয়ে বাসায় ফিরে আসি। এরপর সন্ধ্যায় থানায় জিডি করি।

বনানী থানা পুলিশ রাত সাড়ে ৭টার দিকে রাজুকে আটক করে। পুলিশের জেরার মুখে সে জুলেখাকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যে বাসার পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার বুকের ডান পাশে এবং পেটের উপরে তিনটি জখমের চিহ্ন পাওয়া যায়। পুলিশের ধারণা, ছুরি দিয়ে তাকে হত্যা করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগের প্রভাষক ডাক্তার মোহাম্মদ হোসেন জানান, শিশুটির শরীরে তিনটি জখমের চিহ্ন পওয়া গেছে।

(দিরিপোর্ট/এসআর/এফএস/এমএআর/নভেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর