thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে যুবদল নেতা দুর্বৃত্তদের গুলিতে নিহত

২০১৩ নভেম্বর ২২ ০৯:২৯:২৩
লক্ষ্মীপুরে যুবদল নেতা দুর্বৃত্তদের গুলিতে নিহত

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামে দুর্বৃত্তদের গুলিতে মোরশেদ আলম নিহত হয়েছেন। তিনি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক। এ ঘটনায় সুমন নামে অপর এক যুবদলকর্মী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নন্দীগ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোরশেদ আলম ও একই গ্রামের আবু ছায়েদের ছেলে সুমন প্রতিদিনের মতো তাদের মাছের প্রজেক্ট পাহারা দিচ্ছিলেন। শুক্রবার ভোর রাতে ১০-১২ জনের একদল সন্ত্রাসী তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় ঘটনাস্থলে মোরশেদ আলম মারা যান। সুমন হোসেন গুরুতর আহত হন। লোকজন সুমনকে উদ্ধার করে পোদ্দার বাজার ভাই ভাই হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এই হত্যাকাণ্ডের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী বাহিনী ও তার লোকজনকে দায়ী করছে নিহত মোরশেদ আলমের পরিবার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। পুলিশ সকালে মোরশেদ আলমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(দিরিপোর্ট/এএস/নভেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর