thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বাগেরহাটে বিএনপির সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

২০১৩ নভেম্বর ২৩ ০৩:৪০:৫৩
বাগেরহাটে বিএনপির সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মিয়া আব্বাস উদ্দিনের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবেনা তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবু।

জেলা কমিটির সাধারণ সম্পাদকের এ লিখিত নোটিশ শুক্রবার মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল হক বাবুল বুঝে পেয়েছেন।

বিএনপির দলীয় প্যাডে লিখিত ওই নোটিশে বলা হয়েছে, ‘বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বার বার তাগিদ দেওয়া স্বত্ত্বেও মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতির মত গুরুত্বপূর্ণ পদে থেকেও যুক্তিসংগত কারণ ব্যাতিরেকে সে (মিয়া আব্বাস উদ্দিন) দীর্ঘদিন নিজ উপজেলা সদরে অনুপস্থিত থাকছেন এবং আন্দোলন সংগ্রামে কোন ভূমিকা রাখছেন না। তাই আপনার দায়িত্বহীন ভূমিকার কারণে দল মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। সংগঠণের বৃহত্তর স্বার্থে আপনার বিরুদ্ধে নিয়ম অনুযায়ী কেন শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা পত্র প্রাপ্তির সাত দিনের মধ্যে লিখিতভাবে প্রেরণের জন্য বলা হলো।’

মিয়া আব্বাসউদ্দীন গত ৫ বছর ধরেই এলাকার বাইরে আছেন। বিএনপির এই কঠিন সময়েও তিনি এলাকায় আসেননি। ফলে মোরেলগঞ্জে বিএনপির সাংগঠনিক চেইন অব কমান্ড ভেঙ্গে পড়ে এবং আন্দোলন সংগ্রামে জোরালো ভূমিকা রাখতে ব্যার্থ হচ্ছে।

(দিরিপোর্ট/একে/এমসি/নভেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর