thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ইমেইলে ক্ষমা চেয়েছিলেন তেজপাল

২০১৩ নভেম্বর ২৩ ১৩:১৫:২৫
ইমেইলে ক্ষমা চেয়েছিলেন তেজপাল

দিরিপোর্ট ডেস্ক : ভারতের তেহলকা সাময়িকীর প্রতিষ্ঠাতা সম্পাদক তরুণ তেজপাল যৌন নির্যাতনের শিকার নারী সাংবাদিকের কাছে ইমেইলে ক্ষমা চেয়েছিলেন। তেজপালের ওই ইমেইল থেকে তার অপরাধের প্রমাণ পেয়েছে পুলিশ।

এদিকে, তেজপালকে যেকোনো সময় গ্রেফতার করা হতে পারে বলে গোয়া পুলিশ জানিয়েছে।

গতমাসে গোয়াতে ওই নারী সাংবাদিককে যৌন নির্যাতন করেন তেজপাল। এ ঘটনার প্রমাণ সংগ্রহের উদ্দেশে নয়া দিল্লি যাচ্ছে গোয়া পুলিশ। তারা তেজপাল ও ব্যবস্থাপনা সম্পাদক সোমা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করবেন।

নির্যাতনের শিকার ওই সাংবাদিক আনুষ্ঠানিক বিবৃতি দেবেন বলেও আশা করছে গোয়া পুলিশ। ওই নারী সাংবাদিক অবশ্য পুলিশকে তদন্তের কাজে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।

গোয়ার মুখমন্ত্রী মনোহার পারিকার জানান, তেজপালের সামাজিক অবস্থানের বিষয়টি যেন তদন্তের ওপর প্রভাব না ফেলে সে ব্যাপারে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে তেজপাল শুক্রবার জানিয়েছিলেন, ওই নারী সাংবাদিকের অভিযোগ পুরোপুরি সঠিক নয়।

তবে গত মঙ্গলবার তেজপাল ওই নারী সাংবাদিকের কাছে তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে জড়ানোর বিষয়টি স্বীকার করেন। ওই ইমেইলে তিনি বলেন, ‘নিজের বিবেচনা বোধের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে আমি তোমার ইচ্ছার বিরুদ্ধে গত ৭ ও ৮ নভেম্বর তোমার সঙ্গে এ ধরনের সম্পর্কে জড়িয়েছি।’

ওই নারী সাংবাদিক পুলিশের কাছে কোনো অভিযোগ করেননি। সোমবার তিনি তেহলকা সাময়িকীর ব্যবস্থাপনা সম্পাদক সোমা চৌধুরীর কাছে ইমেইলে এই অভিযোগ করেন। ওই ইমেইলের ভিত্তিতেই বিষয়টি তদন্তের নির্দেশ দেয় প্রাদেশিক সরকার।

তেজপালের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে তার ১০ বছর থেকে সর্বোচ্চ যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। সূত্র: এনডিটিভি।

(দিরিপোর্ট/কেএন/জেএম/নভেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর