thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

সাভারে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২০

২০১৩ নভেম্বর ২৪ ০৯:৫২:০২
সাভারে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২০

সাভার সংবাদদাতা : সাভারের উলাইল এলাকায় রবিবার সকাল সাড়ে ৮টার দিকে আল মুসলিম গ্রুপের দুজন নারী শ্রমিককে ধরে নিয়ে যাওয়ার গুজব ছড়িয়ে পড়লে শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উঠে। পরে তার ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে কয়েকটি গাড়ি ভাংচুর করে। এসময় পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ২০ জন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রবিবার সকালে সাভারের উলাইল এলাকায় সাভার ফায়ার স্টেশনের এক সদস্যের সঙ্গে পাশের আল মুসলিম গ্রুপের এক গাড়িচালকের সহকারীর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার পর দুজন নারী শ্রমিককে ধরে নিয়ে যাওয়ার গুজব ছড়িয়ে পড়ে।

এ খবর শুনে আল মুসলিম গ্রুপের শ্রমিকসহ শত শত শ্রমিক সাভার ফায়ার স্টেশনে হামলা চালায়। অগ্নিনির্বাপণ কাজে ব্যবহৃত তিনটি গাড়ি ও আসবাবপত্র ভাঙচুর করে। ফায়ার স্টেশনের ভেতরে রাখা একটি মোটরসাইকেল ও কাগজপত্রে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে সাভার থানা ও শিল্প পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। সকাল সোয়া ১০টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হলে যান চলাচল শুরু হয়।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, হামলায় তিনিও আহত হয়েছেন। কথা-কাটাকাটির পর হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনার সূত্রপাত। এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(দিরিপোর্ট/এসএস/এমসি/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর