thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

সিলেটে ২২ দোকান আগুনে পুড়ে গেছে

২০১৩ নভেম্বর ২৪ ১১:০৮:৪৩
সিলেটে ২২ দোকান আগুনে পুড়ে গেছে

সিলেট সংবাদদাতা : সিলেট নগরীর কাজীর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত সোয়া ৩টায় এ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে যায়। এতে এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে সিলেটের ফায়ার সার্ভিস। ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে এমন কোনো আলামত পায়নি ফায়ার সার্ভিস। তদন্তসাপেক্ষে আগুনের সূত্রপাত বলতে পারবে ফায়ার সার্ভিস। অগ্নিকাণ্ডের পর সিলেট ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট এক ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই ২২টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুন পুরোপুরি নিয়ন্ত্রণ করতে প্রায় পাঁচ ঘণ্টা সময় লাগে।

সিলেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাবেদ হোসেন মো. তারেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, যে দোকানগুলোতে আগুন লেগেছে সেসব দোকানে চটের বস্তা ছিল। যে কারণে আগুন নিয়ন্ত্রণ করতে সময় লেগেছে। সকাল ৮টায় পুরোপুরিভাবে আগুন নিয়ন্ত্রণে আসে।

সূত্র জানায়, স্থানীয় বাজারের কয়েক নৈশপ্রহরী শনিবার রাত সোয়া ৩টায় একটি দোকানে আগুন দেখে চিৎকার করতে থাকেন। পরে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। একই সঙ্গে ফায়ার সার্ভিসকেও খবর দেওয়া হয়। সিলেট ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও দক্ষিণ সুরমা থেকে আরও দুটি ইউনিট আগুন নেভাতে অভিযান চালায়। এক ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কোতোয়ালি থানা পুলিশও খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

(দিরিপোর্ট/এএস/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর