thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ শিল্পমন্ত্রীর

২০১৩ নভেম্বর ২৪ ১৫:০৩:৩৫
কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ শিল্পমন্ত্রীর

দিরিপোর্ট প্রতিবেদক : কোনো অনিয়মকে প্রশ্রয় না দিয়ে সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সঙ্গে সরকারি দায়িত্ব পালনের জন্য শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন শিল্প এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ‘দায়িত্ব পালনের ক্ষেত্রে যাতে কোনো ধরনের প্রশ্ন না ওঠে, সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।’ মন্ত্রী রবিবার শিল্প মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠককালে এ নির্দেশনা দেন।

শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শিল্প সচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহসহ শিল্প মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং এর আওতাধীন বিভিন্ন সংস্থা ও কর্পোরেশনের প্রধানরা উপস্থিত ছিলেন। মন্ত্রী বলেন, ‘একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকার গঠন করেছেন। গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত রেখে সকলের অংশগ্রহণের ভিত্তিতে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানই এ সরকারের অন্যতম লক্ষ্য।’

নির্বাচনকালীন এ সরকারের সীমিত সময়ে অনিয়মের উর্ধ্বে থেকে সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সহায়তা কামনা করেন। সরকারি দায়িত্ব পালনের ক্ষেত্রে কোন ধরনের দাম্ভিকতার সুযোগ নেই বলে তিনি জানান।

(দিরিপোর্ট/এআই/এমসি/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর