thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

গফরগাঁওয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

২০১৩ নভেম্বর ২৫ ০৬:২১:১০
গফরগাঁওয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

ময়মনসিংহ সংবাদদাতা : গফরগাঁয়ে রবিবার বিকেলে আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ৫০জন আহত হয়েছে। আহতদের মধ্যে পুলিশসহ দল দু’টির স্থানীয় নেতা-কর্মীরা রয়েছেন। এর মধ্যে তিনজন গুলিবিদ্ধ হয়ে আহত হন।

ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে গফরগাঁও রেলস্টেশন এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় বিক্ষুব্ধ কর্মীরা অর্ধশতাধিক দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শতাধিক রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির পূর্বনির্ধারিত বিক্ষোভ সমাবেশে যোগ দিতে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিলসহ পৌর এলাকায় পৌঁছলে আওয়ামী লীগ কর্মীরা তাদের ধাওয়া করে। এ খবর ছড়িয়ে পড়লে বিএনপি কর্মীরা আওয়ামী লীগ কর্মীদের পাল্টা-ধাওয়া করে। এ সময় আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গুলি বিনিময়ে রেলওয়ে স্টেশন এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়। এতে পুলিশসহ বিএনপি ও আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়।

এদের মধ্যে গুলিবিদ্ধ তিনজনসহ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সন্ধ্যায় বিক্ষুব্ধ বিএনপির নেতা-কর্মীরা কাচারী রোড এলাকায় রেললাইনে আগুন ধরিয়ে দিলে ঢাকা-ময়মনসিংহ রোডে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। অবশ্য আধাঘণ্টা পর ট্রেন চলাচল ফের স্বাভাবিক হয়।

(দিরিপোর্ট/আইজেকে/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর