thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

কুমিল্লায় জুয়েলারি মালিকসমিতির বিক্ষোভ

২০১৩ নভেম্বর ২৫ ০৭:৪০:০৯
কুমিল্লায় জুয়েলারি মালিকসমিতির বিক্ষোভ

কুমিল্লা সংবাদদাতা : হাজী জনাব খান জুয়েলারিতে লুট ও ডাকাতের গুলিতে নিহত স্বর্ণকার গোপালের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ধর্মঘট, সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জুয়েলারি মালিকসমিতির সদস্যরা। নগরীর ছাতিপট্টি এলাকায় রবিবার দুপুরে তারা এ কর্মসূচি পালন করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- মালিকসমিতির সভাপতি সানাউল্লাহ মজুমদার, কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব আলমগীর খান, আব্দুর রহমান, খাদেম ফিরোজ, মনা হোসেন প্রমুখ।

সমাবেশে ব্যবসায়ী নেতৃবৃন্দ দোকান লুটকারী ও হত্যাকারী ডাকাতদলকে ২৪ ঘণ্টার মধ্যে আটকের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। নতুবা কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে তারা হুঁশিয়ারী উচ্চারণ করেন।

এ বিষয়ে হাজী জনাব খাঁন জুয়েলারির সত্বাধিকারী আলহাজ্ব আলী হায়দার খান বলেন, ‘স্বাধীনতার ৪০ বছর পর এই প্রথম ছাতিপট্টি এলাকায় ডাকাতি ঘটনা ঘটল। আমার অনেক বড় ক্ষতি হয়ে গেল ও একজন আস্থাভাজন কর্মচারীও মারা গেল। খুবই দুঃখজনক। ব্যবসায়ীদের কোনো নিরাপত্তা নেই। কীভাবে মানুষ ব্যবসা করবে।’

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শামসুজ্জামান ঘটনার এ ঘটনার সত্যতা স্বীকার বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(দিরিপোর্ট/আইজেকে/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর