thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

আশুলিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

২০১৩ নভেম্বর ২৫ ০৯:০৫:০৬
আশুলিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

সাভার সংবাদদাতা : আশুলিয়ায় দাম্পত্য কলহের জের ধরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। রবিবার রাত ৮টায় আশুলিয়ার ভাদাইল এলাকায় দলিল লেখক হাবিবুর রহমানের ভাড়া বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সুমি বেগম। গ্রামের বাড়ি বরিশাল জেলার ভাণ্ডাড়িয়ায়।

স্থানীয়রা জানান, নিহত সুমি বেগম তার স্বামী দুলাল হোসেনের সঙ্গে ওই বাড়িতে ভাড়া থাকতেন। দুলাল ওই এলাকায় রিকশা চালাতেন বলে জানা গেছে। এ ঘটনায় স্থানীয়রা স্বামী দুলালকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সুমি বেগমের সঙ্গে স্বামী দুলাল হোসেনের মাঝে মাঝে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি হতো। রবিবার সন্ধ্যায় দুলাল বাইরে থেকে বাড়িতে ফিরলে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটির একপর্যায়ে দুলাল রেগে গিয়ে স্ত্রী সুমি বেগমকে বেধড়ক মারধর করে। এতে সুমি জ্ঞান হারিয়ে ফেলে। বাড়ির অন্য ভাড়াটিয়ারা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া হোসেন জানান, রিকশাচালক দুলাল তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(দিরিপোর্ট/এসই/এএস/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর