thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

সিরাজগঞ্জে স্কুলছাত্রীর ওপর এসিড নিক্ষেপ

২০১৩ নভেম্বর ২৫ ১৭:০৭:৪৬
সিরাজগঞ্জে স্কুলছাত্রীর ওপর এসিড নিক্ষেপ

সিরাজগঞ্জ সংবাদদাতা : জেলার বেলকুচি উপজেলায় ধুকুরিয়া বেড়া ইউনিয়নের লক্ষিপুর গ্রামে স্কুলছাত্রী হাছিনা খাতুনের (১৩) ওপর এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। সোমবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এসিডদগ্ধ হাসিনার বাবা আবদুল হামিদ বলেন, তার মেয়ে স্থানীয় সাতলাঠি গালর্স স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী। একই গ্রামের খামার উল্লাপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ডলার হোসেন কিছুদিন ধরে তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু তার মেয়ে এতে সম্মতি না হওয়ায় রবিবার রাতে এসিড নিক্ষেপের এই ঘটনা ঘটে।

এসিডে হাসিনার গলা, মুখ, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ঝলসে গেছে। সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আর এম ও) ড. ফরিদুল ইসলাম জানান, এসিড আক্রান্ত হাসিনার শরীরের প্রায় ৩৫ ভাগ ঝলসে গেছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

(দিরিপোর্ট/আরকে/এমএইচও/এসবি/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর