thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

রাজশাহীতে পুলিশ ফাঁড়িতে হামলা, বাসে আগুন

২০১৩ নভেম্বর ২৫ ২২:৩৪:১৭
রাজশাহীতে পুলিশ ফাঁড়িতে হামলা, বাসে আগুন

রাজশাহী সংবাদদাতা : দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই রাজশাহীতে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়েছে ১৮ দলের কর্মীরা। এসময় পুলিশের সঙ্গে ১৮ দলের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। এতে দুই পুলিশসহ অন্তত ২৫ জন আহত হন।

প্রধান নির্বাচন কমিশনারের ভাষণ শেষ হওয়ার পরপরই নগরীর মালোপাড়া বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে ১৮ দলের নেতা-কর্মীরা। মিছিল নিয়ে তারা একশ গজ দূরে মালোপাড়া পুলিশ ফাঁড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা ৫টি হাত বোমা ও প্রচুর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে দুই পুলিশ আহত হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ এসে হামলাকারীদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে। এতে পুলিশের সঙ্গে ১৮ দলের নেতা-কর্মীদের সংঘর্ষ বেধে যায়। পরে সংঘর্ষ ছড়িয়ে পড়ে সাহেববাজার, সোনাদিঘী, গণকপাড়া, রাজারহাতা ও হেতেমখা এলাকায়। সোনাদিঘী মোড়ে পাঁচটি অটোরিকশা ভাংচুর করা হয়।

এদিকে, রাত সাড়ে ৮টার দিকে রাজশাহীর কাটাখালি এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহনে আগুন দেওয়া হয়। পরে দমকলকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রেণ আনে।

বোয়ালিয়া থানার ওসি জিয়াউর রহমান জিয়া বলেন, পুলিশ ফাঁড়িতে হামলায় দুই পুলিশ আহত হয়েছেন। আহতদের পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(দিরিপোর্ট/বিএসএল/এমএআর/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর