thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

রাজশাহীতে সংঘর্ষে মেয়রসহ আহত ১০

২০১৩ নভেম্বর ২৬ ১০:৩৮:৪৮
রাজশাহীতে সংঘর্ষে মেয়রসহ আহত ১০

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীতে পুলিশের সঙ্গে ১৮ দলের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের মধ্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন এবং মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ মাইনুল হাসান চৌধুরী শান্তকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সিটি মেয়র বুলবুলকে একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ মাইনুল হাসান চৌধুরী শান্ত বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে কাদিরগঞ্জ এলাকা থেকে সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল রেব করা হয়। মিছিলটি রাজশাহী কলেজের দিকে যাওয়ার সময় মালোপাড়া মোড়ে মিছিলের পেছন থেকে পুলিশ রাবার বুলেট ছোড়ে। এতে তিনি নিজেসহ সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন আহত হন। মেয়র বুলবুলের পায়ে এবং তার ও মিলনের মাথায় রাবার বুলেটের গুলি লাগে। পরে নেতাকর্মীরা তাদের দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সিটি মেয়র বুলবুলকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে বলে শান্ত জানান।

বোয়ালিয়া থানার ওসি জিয়াউর রহমান জিয়া বলেন, সোমবার তফসিল ঘোষণার পর বিএনপি মিছিল বের করে পুলিশ ফাঁড়িতে হামলাসহ নগরীতে নাশকতা চালায়। নাশকতার আশঙ্কায় ফাঁকা রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে মিছিল ছত্রভঙ্গ করা হয়।

নগরীর সাহেববাজার, সোনাদিঘী ও হোসেনগঞ্জ এলাকায় পুলিশের সঙ্গে ১৮ দলের সংঘর্ষ ছড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী দফায় দফায় সংঘর্ষে তিন পুলিশ আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে ওসি জানান। এ ছাড়াও নগরীর খড়খড়ি এলাকায় বাইপাস সড়কে আগুন দিয়ে অবরোধ করে শিবিরকর্মীরা। এ সময় তারা কয়েকটি যানবাহন ভাঙচুর করে বলে ওসি জিয়া জানান।

(দিরিপোর্ট/বিএইচ/এএস/নভেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর