thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

সিইসি-পুলিশ কমিশনার বৈঠক

২০১৩ নভেম্বর ২৭ ১২:১০:০৪
সিইসি-পুলিশ কমিশনার বৈঠক

দ্য রিপোর্ট প্রতিবেদক : কমিশন ও দেশের সার্বিক নিরাপত্তা নিয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমেদের সঙ্গে বৈঠক করেছেন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ। ইসি সচিবালয়ে সকাল ১১টায় এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, কমিশন ও দেশের সার্বিক নিরাপত্তা নিয়ে সিইসির সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। ইসি সময়ে সময়ে নির্দেশ দিবে, আমরা সেই নির্দেশনা মোতাবেক দায়িত্ব পালন করব।

এক প্রশ্নের জজবাবে তিনি বলেন, ইসি সচিবালয়সহ বেশকিছু গুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে এখানে। এর নিরাপত্তা বিধান করা আমাদের দায়িত্ব। যেকোনো ধরনের অরাজকতা কঠোর হাতে দমন করা হবে।

পুলিশ কমিশনার বলেন, এই নির্বাচনের সঙ্গে আনোয়ারার কোনো সম্পর্ক নেই। তবে তার বাচ্চা কেন মা-হারা হবে। যারা দেশকে ভিন্ন দিকে নিয়ে যাওয়ার অপচেষ্টা করবে তা কোনো অবস্থায় হতে দেওয়া হবে না।

তিনি বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহনে অগ্নিকাণ্ডের সমালোচনা করে বলেন, এগুলো রাষ্ট্রের এবং জনগণের সম্পত্তি। এগুলো ধ্বংস করতে দেওয়া যায় না।

আইনশৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি বিশেষ বাহিনীর প্রয়োজন আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এটি কমিশনের বিষয়। এই বিষয়ে আমাদের কিছু বলার নেই।

(দ্য রিপোর্ট/এমএস/ডব্লিউএস/জেএম/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর