thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

আ.লীগের মনোনয়নপত্র কিনেছেন এফবিসিসিআই’র ১৫ পরিচালক

২০১৩ নভেম্বর ২৮ ০০:১৭:৪৭
আ.লীগের মনোনয়নপত্র কিনেছেন এফবিসিসিআই’র ১৫ পরিচালক

আমিনুল ইসলাম, দ্য রিপোর্ট : দশম সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির(এফবিসিসিআই) ১৫জন পরিচালক। বর্তমান পরিচালকদের পাশাপাশি এর মধ্যে আছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি একে আজাদ, ইউসুফ আব্দুল্লাহ হারুন, সাবেক প্রথম সহসভাপতি আবুল কাশেম আহমদ ও সহসভাপতি দেওয়ান সুলতান আহমদ।

এফবিসিসিআই’র একটি সূত্র জানিয়েছে, বর্তমান পরিচালকদের মধ্যে যারা আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন তারা হলেন, এফবিসিসিআই’র সহসভাপতি হেলাল উদ্দিন, শাহজালাল মজুমদার, হারুন উর রশিদ, সিরাজুল হক, কাজী শাহনেওয়াজ, কেএম জামাল রোমেল, আমিনুল হক শামিম, রেজাউল করিম রেজনু, আনোয়ার শাদত সরকার, মমতাজ উদ্দিন, প্রবীর কুমার শাহ, জালাল উদ্দিন ইয়ামেনী, মোহাম্মদ আলী সরকার ও কাজী আমিনুল হক।

এদের মধ্যে এফবিসিসিআই’র সহসভাপতি হেলাল উদ্দিন তার মনোনয়নপত্র কেনার কথা অস্বীকার করেছেন।

এছাড়া জাতীয় পার্টি থেকে নির্বাচনের মনোনয়নপত্র কিনেছেন শিল্পপতি শফিকুল ইসলাম ভরসা । এবিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘নিজের জন্য নয়। বাবার জন্য মনোনয়নপত্র কিনেছি।’

উল্লেখ্য, আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির প্রথমদিন এফবিসিসিআই’র বর্তমান সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ নিজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র ক্রয় করেন।

এফবিসিসিআই সূত্র জানায়, কাজী আকরাম উদ্দিন আহমদ আসন্ন সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চেয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী ও তার নির্বাচনী এলাকা একই হওয়ায় তিনি নিজে নির্বাচন করবেন না।

(দ্য রিপোর্ট/এআই/এইচএস/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর