thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

যশোরে যুবলীগ নেতার হাত-পায়ের রগ কর্তন

২০১৩ নভেম্বর ২৮ ০০:৪৯:৩৭
যশোরে যুবলীগ নেতার হাত-পায়ের রগ কর্তন

যশোর সংবাদদাতা : অবরোধ চলাকালে যশোরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম ও হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।বুধবার দুপুর ১২ টার দিকে যশোর-মণিরামপুর সড়কের কুয়াদা বাজারে এ ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতা নাজমুল হোসেনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে পুলিশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

নাজমুল হোসেন সদর উপজেলার সিরাজসিঙ্গা গ্রামের আবু গাজীর ছেলে ও রামনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

প্রত্যক্ষদর্শী স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ বিশ্বাস ও আবু বক্কর সিদ্দিকী বরাত জানিয়েছেন, অবরোধ সফল করতে জামায়াত-শিবিরের কর্মীরা কুয়াদা বাজারের রাস্তার উপর ব্যারিকেট দেয়। এসময় নাজমুলসহ কয়েকজন ছাত্রলীগকর্মী জামায়াত-শিবিরকর্মীদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটালে অবরোধকারীরা তাদের ধাওয়া করে। ধাওয়ার সময় সহযোগীরা পালাতে সক্ষম হলেও নাজমুল পড়ে যান। এরপর তাকে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। এসময় তার হাত-পায়ের রগও কেটে দেওয়া হয়।

এদিকে ওই ঘটনার পর কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের হটানোর চেষ্টা করে। অবরোধকারীরা ইটপাটকেল ছুঁড়লে অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল হক, সহকারী পুলিশ সুপার (ক-সার্কেল) মিলু বিশ্বাসসহ চার পুলিশ সদস্য আহত হন। এসময় পুলিশ ১০ রাউন্ড গুলি ও ৫টি টিয়ারশেল নিক্ষেপ করে। তবে কেউ গুলিবিদ্ধ হয়েছে কী না তা জানা যায়নি।

(দ্য রিপোর্ট/জেএম/এআইএম/এপি/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর