thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

টাঙ্গাইলে র‌্যাবের মোটরসাইকেল ছিনতাইকালে আটক ১

২০১৩ নভেম্বর ২৮ ০১:৫৭:১৬
টাঙ্গাইলে র‌্যাবের মোটরসাইকেল ছিনতাইকালে আটক ১

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলে র‌্যাবের মোটরসাইকেল ছিনতাইকালে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনগণ। এ সময় উত্তেজিত জনতা ছিনতাইকারীর মোটরসাইকেল আগুন দিয়ে ভস্মীভূত করে। বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু সংলগ্ন পাছ বিক্রমহাটিতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, র‌্যাব সদস্য রিপন টাঙ্গাইলের নাগরপুর উপজেলা থেকে তার ছোট বোনকে নিয়ে এলেঙ্গায় বাজার করতে আসেন। বাজার শেষ করে ফেরার পথে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল আট পুকুর এলাকায় তার শ্বশুরবাড়িতে যাওয়ার পথে তিন ছিনতাইকারী পিছু নেয়। এ সময় টাঙ্গাইল মহাসড়কের পাছ বিক্রমহাটি নামক স্থানে পৌছালে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র ও পিস্তল দিয়ে ভয় দেখায়। র‌্যাব সদস্য রিপন মোটরসাইকেল গতি বৃদ্ধি করে ছিনতাইয়ের কবলমুক্ত হওয়ার চেষ্টা চালায়। এ সময় ছিনতাইকারীরা রিপনকে লক্ষ্য করে চলন্ত গাড়িতে কোপ দেয়। এর ফলে তার ছোট বোন সামান্য আহত হয় ও তারা মোটরসাইকেল থেকে পড়ে যায়।

ছিনতাইকারীরা তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার সময় র‌্যাব সদস্য রিপন ওই তিন ছিনতাইকারীকে জাপটে ধরে ডাকাত ডাকাত বলে চিৎকার দিতে শুরু করেন। তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছিনতাইকারী র‌্যাবের মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। উত্তেজিত এলাকাবাসী আটক এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে ছিনতাইকারীদের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ছিনতাইকারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ রিপোর্টটি লেখা পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি।

(দ্য রিপোর্ট/এআরটি/এপি/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর